WB Assembly Election 2021: BJP-কে ভোট দিলে সরকারি সব সুবিধে থেকে বাদ, চাঁচলে ভোটারদের হুমকির অভিযোগ TMC-র বিরুদ্ধে

চাঁচল ব্লক তৃণমূল সভাপতি সচ্চিদানন্দ চক্রবর্তী অভিযোগ উড়িয়ে বলেন হিন্দু অধ্যুসিত এলাকায় ওরা গাড়ি নিয়ে ঘুরছে। অগাদ টাকা ওড়াচ্ছে। টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা হচ্ছে

Updated By: Apr 15, 2021, 01:57 PM IST
WB Assembly Election 2021: BJP-কে ভোট দিলে সরকারি সব সুবিধে থেকে বাদ, চাঁচলে ভোটারদের হুমকির অভিযোগ TMC-র বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদন:  ভোট দিতে হবে তৃণমূলকেই। অন্য কোথাও ভোট পড়লে সরকারি সুবিধে থেকে বাদ দিয়ে দেওয়া হবে। তৃণমূলের বিরুদ্ধে এমনই হুমকি দেওয়ার অভিযোগ তুললেন চাঁচলের বিজেপি প্রার্থী দীপঙ্কর রাম। অভিযোগ উড়িয়ে দিয়েছে শাসক দল।

আরও পড়ুন-ফিরেছে শ্মশানের সেই বিভীষিকাময় স্মৃতি! ছাড় পাচ্ছে না শিশুরাও

দীপঙ্কর রাম সংবাদমাধ্যমে বলেন,চাঁচলের(Chanchol) বহু জায়গায় হুমকি দেওয়া হচ্ছে। পঞ্চায়েত সদস্য হুমকি দিচ্ছে তৃণমূলকে ভোট না দিলে সরকারি প্রকল্পের টাকা আর দেব না। সরকারি প্রকল্পের সুবিধে পাওয়ার জন্য যে তালিকা তৈরি করা হয়েছে তা থেকে বাদ দিয়ে দেওয়া হবে। বিজেপির পতাকা খুলে ফেলে দেওয়া হচ্ছে। ভয় দেখানো হচ্ছে। বুঝতে পারছি না তৃণমূল(TMC) কেন এরকম কালচার চালু করার চেষ্টা করছে। এটা এক সময় সিপিএম(CPM) হার্মাদরা করত। তা এখন রপ্ত করেছে তৃণমূল কংগ্রেস(TMC)। 

আরও পড়ুন-করোনায় জেববার দেশ! দক্ষিণেশ্বরে মাস্ক ছা়ড়াই চলছে ১লা বৈশাখের পুজো

অন্যদিকে, এনিয়ে শাসক দলের তরফে চাঁচল ব্লক তৃণমূল সভাপতি সচ্চিদানন্দ চক্রবর্তী অভিযোগ উড়িয়ে বলেন হিন্দু অধ্যুসিত এলাকায় ওরা গাড়ি নিয়ে ঘুরছে। অগাদ টাকা ওড়াচ্ছে। টাকা দিয়ে ভোট কেনার চেষ্টা হচ্ছে। হুমকির অভিযোগ একেবারেই ভিত্তিহীন।
 

.