WB assembly election 2021 : কালশিটে পড়ে চোখ ফুলে ঢোল, বাবাকে বাঁচাতে গিয়ে দমদমে আক্রান্ত মেয়ে, কাঠগড়ায় TMC

"আমরা বাবাকে বাঁচাতে গেলে, আমাদেরকে এভাবে মারে।" সোজা ভাষায় স্পষ্ট জানাল ছোট্ট মেয়েটি।

Updated By: Mar 28, 2021, 10:41 PM IST
WB assembly election 2021 : কালশিটে পড়ে চোখ ফুলে ঢোল, বাবাকে বাঁচাতে গিয়ে দমদমে আক্রান্ত মেয়ে, কাঠগড়ায় TMC

নিজস্ব প্রতিবেদন : বিজেপি কর্মী বাবাকে বাঁচাতে গিয়ে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতে আক্রান্ত হল মেয়ে। মারের চোটে ফুলে গিয়েছে চোখ। চোখে কালশিটে পড়ে গিয়েছে। ঘটনাটি ঘটেছে দমদমে। এই ঘটনায় ইতিমধ্য়েই তীব্র শোরগোল পড়ে গিয়েছে। আক্রান্ত মেয়েটির ভিডিয়ো টুইট করে কড়া ভাষায় তোপ দেগেছে বিজেপিও। 

ভিডিয়োয় দেখা যাচ্ছে, নীল গেঞ্জি পরা একটা মেয়ে। ডান চোখ ফুলে ঢোল হয়ে গিয়েছে। ঠিকমতো চোখ খুলতেও পারছে না মেয়েটি। চোখের নীচে কালশিটে পড়ে গিয়েছে। বার বার রুমাল দিয়ে চোখ মুছছে সে। মেয়েটি স্পষ্ট অভিযোগ করেছে, "রাস্তা দিয়ে যাওয়ার সময় আমার জ্যেঠুকে মারে তৃণমূল পার্টির কয়েকজন। সেইসময় আমার বাবা বাঁচাতে যায়। বাবাকেও মারে তখন। এরপর আমরা বাবাকে বাঁচাতে গেলে, আমাদেরকে এভাবে মারে।"

ভিডিয়ো টুইট করে তৃণমূল নেত্রীর উদ্দেশে কড়া ভাষায় তোপ দেগেছে রাজ্য বিজেপি। বিজেপি তরফে চাঁছাছোলা ভাষায় সমালোচনা করে বলা হয়েছে, 'এঘটনা তৃণমূলের বর্বরতার নিকৃষ্টতম উদাহরণ। একটা বাচ্চা মেয়েকে এবার বেধড়ক মারা হল, কারণ সে তৃণমূল গুন্ডাদের হাত থেকে তার বাবাকে বাঁচাতে গিয়েছিল তাই! পিসিকে জিজ্ঞাসা করতে চাই, এই মেয়েটি কি বাংলার মেয়ে নয়?' 

প্রসঙ্গত, এদিন উত্তর দমদম পুরসভার ৩৩ নম্বর ওয়ার্ডের মধ্য নীলাচলে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের হাতে কানাই হালদার নামে ওই বিজেপি কর্মীর আক্রান্ত হওয়ার অভিযোগ সামনে এসেছে। কানাই হালদার দাবি করেছেন, এদিন মিষ্টি কিনে ফিরছিলেন তিনি। সেইসময়ই তাঁর উপর চড়াও হন কালিপদ সাহা নামে এক তৃণমূল কর্মী। বেধড়ক মারধর করে তাঁকে। এই ঘটনায় ইতিমধ্যেই এয়ারপোর্ট থানায় লিখিত অভিযোগ দায়ের হয়েছে। পাশাপাশি, বিজেপি প্রার্থী অর্চনা মজুমদার তোপ দেগেছেন যে তাঁকে প্রচার করতে না দেওয়ার জন্য-ই বার বার এধরনের ঘটনা ঘটানো হচ্ছে। 

আরও পড়ুন, WB assembly election 2021 : '৬ মাসেই বদলাবে বাংলা', উন্নয়নের সময়সীমা বেঁধে দিলেন Mithun Chakraborty

WB assembly election 2021 : '৩৫৬ জারি করে যেন ভোট হচ্ছে', বিরুলিয়ায় শাহকে নিশানা মমতার

.