Jalpaiguri: জলসায় উদ্দাম নৃত্য বিজেপি বিধায়কের, সামাল দিতে 'হিমশিম' কেন্দ্রীয় বাহিনী

ওই নাচের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই সরব হয় তৃণমুল। ঘটনায় চরম অস্বস্তিতে পড়ে গেরুয়া শিবির

Updated By: Nov 13, 2021, 04:49 PM IST
Jalpaiguri: জলসায় উদ্দাম নৃত্য বিজেপি বিধায়কের, সামাল দিতে 'হিমশিম' কেন্দ্রীয় বাহিনী

নিজস্ব প্রতিবেদন: পুজোর জলসায় বিজেপি বিধায়কের তাণ্ডব নৃত্য দেখে তাজ্জব লোকজন। আর তাঁকে থামাতে নাজেহাল তাঁর নিরাপত্তার দায়িত্ব থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ান। সেই ভিডিয়ো ভাইরাল হল সোশ্য়াল মিডিয়ায়। এনিয়ে বেশ অস্বস্তিতে গেরুয়া শিবির।

আরও পড়ুন-Uttarpara: মাথা থেঁতলে গিয়েছে; রক্তে ভাসছে বাথরুম, উত্তরপাড়ায় বৃ্দ্ধ খুনে অভিযোগের তির মেয়ের দিকে

শুক্রবার রাতে জলপাইগুড়ির ময়নাগুড়ি ধরাই কুড়ি এলাকায় কালী পুজো উপলক্ষে একটি জলসা ছিল। সেই জলসায় আমন্ত্রিত ছিলেন ময়নাগুড়ির  বিজেপি বিধায়ক কৌশিক রায়।  জলসার মধ্যেই মঞ্চে উঠে যান তিনি ও তাঁর দেহরক্ষীরা। এরপরই তিনি শুরু করেন উদ্দাম নাচ।

এদিকে, ওই নাচের ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হতেই সরব হয় তৃণমুল। ঘটনায় চরম অস্বস্তিতে পড়ে গেরুয়া শিবির। ঘটনায় মুখে কুলুপ এলাকার বিজেপি নেতাদের।

ঘটনায় তৃণমূলের ময়নাগুড়ি ব্লক সভাপতি মনোজ রায় বলেন, ওই ব্যাক্তিকে নিয়ে আগে থেকে অনেক অভিযোগ ছিল। আজ তা সত্য প্রমানিত হোল। উনি একজন বিধায়ক। সমাজের প্রথম শ্রেনীর নাগরিক। তাই উনার কাছ থেকে এমন সংস্কৃতি আশা করে না ময়নাগুড়ির বাসিন্দারা। 

আরও পড়ুন-'বহুত বড়িয়া! বসাকজি, আপ তো কলাকার হ্যায়' নরেন্দ্র মোদী

উল্লেখ্য কৌশিক রায়কে প্রার্থী করা নিয়ে গেরুয়া শিবিরের প্রচন্ড অসন্তোষ ছিল। তিনি একজন মদ্যপ বলে অভিযোগ তুলে তার প্রার্থীপদ বাতিলের দাবি উঠেছিল গত মার্চ মাসে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.