দিনের পর দিন ভাইঝিকে ধর্ষণ, ৯ তারিখ হঠাৎ অসুস্থ হয়ে পড়ল নাবালিকা

অভিযোগ, পেশায় শ্রমিক বাবা ও মা সারাদিন বাড়িতে না থাকার সুযোগ নিয়ে সম্পর্কে কাকু সুজয় মহাত নামে বছর ২৪-এর এক যুবক দীর্ঘদিন ধরে ধর্ষণ করতে থাকে ওই নাবালিকাকে। 

Edited By: Priyanka Dutta | Updated By: Jul 12, 2020, 11:52 PM IST
দিনের পর দিন ভাইঝিকে ধর্ষণ, ৯ তারিখ হঠাৎ অসুস্থ হয়ে পড়ল নাবালিকা
ছবিটি প্রতীকী

নিজস্ব প্রতিবেদন: বাড়িতে একা থাকার সুযোগে দীর্ঘ ৬ মাস ধরে নাবালিকাকে ধর্ষণ। অন্তঃসত্ত্বা হয়ে পড়ল নাবালিকা। ঘটনাটি খড়গপুর লোকাল থানার অন্তর্গত মেহুগুনি চক এলাকার। পরিবারের লিখিত অভিযোগ পেয়ে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

আরও পড়ুন: মেয়ের বিয়ের পরও স্ত্রীকে সন্দেহ, খুন করে আত্মহত্যার চেষ্টা স্বামীর

অভিযোগ, পেশায় শ্রমিক বাবা ও মা সারাদিন বাড়িতে না থাকার সুযোগ নিয়ে সম্পর্কে কাকু সুজয় মহাত নামে বছর ২৪-এর এক যুবক দীর্ঘদিন ধরে ধর্ষণ করতে থাকে ওই নাবালিকাকে। ভয়ে পরিবারের কাছে কিছু না বললেও চলতি মাসের ৯ তারিখ হঠাতই অসুস্থ হয়ে পড়ে ওই নাবালিকা। 

আরও পড়ুন: প্রাক্তন প্রধানের বাড়িতে পড়ে থাকা বোমাকে বল ভেবে খেলতে যাচ্ছিল শিশু! অল্পের জোরে রেহাই

এরপর হাসপাতালে নিয়ে গেলে জানা যায় নাবালিকা অন্তঃসত্ত্বা। এরপর পরিবারের লোকের কাছে গোটা বিষয়টি খুলে বলে নাবালিকা। তারপরেই পরিবারের তরফে লিখিত অভিযোগ দায়ের করা হয় খড়্গপুর লোকাল থানায়। অভিযোগ পেয়ে গ্রেফতার করা হয় ওই যুবককে। ধৃতকে রবিবার তোলা হয় মেদিনীপুর আদালতে। পুলিসের তরফ থেকে চার দিনের পুলিশ হেফাজতের আবেদন জানানো হয়েছে।

.