কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিত্ বিশ্বাস খুনে গ্রেফতার আরও ২

সত্যজিতের পরিবারের তরফে যে কজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল, তাদের মধ্যে কালীপদের নাম তালিকায় ছিল, নির্মলের নাম ছিল না।

Updated By: Feb 15, 2019, 01:48 PM IST
কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিত্ বিশ্বাস খুনে গ্রেফতার আরও ২

নিজস্ব প্রতিবেদন:  নদিয়ার কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিত্ বিশ্বাস খুনের ঘটনায় ২ জনকে গ্রেফতার করল পুলিস। ধৃতদের নাম কালীপদ মণ্ডল ও নির্মল বিশ্বাস। বৃহস্পতিবার চাকদহের সিংহেরবাগান থেকে তাদের গ্রেফতার করা হয়। ধৃতদের শুক্রবার রানাঘাট মহকুমা আদালতে পেশ করা হবে।

সূত্রের খবর, সত্যজিতের পরিবারের তরফে যে কজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছিল, তাদের মধ্যে কালীপদের নাম তালিকায় ছিল, নির্মলের নাম ছিল না। কালীপদের বাড়ি হাঁসখালির দক্ষিণপাড়া এলাকায়। নির্মল মদনা এলাকার বাসিন্দা বলে সূত্রের খবর।

কালীপদ মণ্ডল

নির্মল বিশ্বাস

আরও পড়ুন: সম্পত্তির কারণে সুপারি দিয়েছিল কাকাই, সিভিক ভলেন্টিয়ার খুনে রহস্যভেদ

প্রসঙ্গত,  গত ৯ ফেব্রুয়ারি, শনিবার নদিয়ার মাজদিয়া ফুলবাড়ি এলাকায় দুষ্কৃতীদের গুলিতে মৃত্যু হয় কৃষ্ণগঞ্জের বিধায়ক সত্যজিত বিশ্বাসের।  সেদিন এলাকার একটি সরস্বতী পুজোর উদ্বোধনে গিয়েছিলেন বিধায়ক। তাঁর দেহরক্ষীর সেদিন ছুটি ছিল। মঞ্চের সামনে থেকে তাঁকে লক্ষ্য করে গুলি ছোড়া হয়। ডানদিক থেকে কোণাকোণি গুলি লাগে তাঁর মাথায়।

আরও পড়ুন: বাড়ানো হল খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের নিরাপত্তা

রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে কৃষ্ণনগর জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকরা মৃত বলে ঘোষণা করেন। সেদিন সকলে যখন বিধায়কে নিয়ে ব্যস্ত, তখন জনতার ভিড়ে মিশে যায় আততায়ী।  সত্যজিতের স্ত্রী কয়েকজন সন্দেহভাজনের নামে হাঁসখালি থানায় অভিযোগ দায়ের করেন। এই ঘটনায় এই নিয়ে চার জনকে গ্রেফতার করা হল।

 

.