Belgharia | Kamarhati: ভরা রাস্তায় দিদিকে কটূক্তি, প্রতিবাদ করায় বোনের সাথে ভয়ংকর কাণ্ড দুই যুবকের...

Belgharia | Kamarhati: পিয়ালী মন্ডল নামে এক মহিলা বেলঘরিয়ায় তাঁর দিদির বাড়িতে আসেন। হঠাৎ পিয়ালীর দিদির পাশের বাড়ির রাজা মণ্ডল ও রাজু বাল্মিকী তাঁদের উদ্দেশ্যে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন।

Updated By: Sep 29, 2024, 09:00 PM IST
Belgharia | Kamarhati: ভরা রাস্তায় দিদিকে কটূক্তি, প্রতিবাদ করায় বোনের সাথে ভয়ংকর কাণ্ড দুই যুবকের...
ফাইল ছবি

বরুণ সেনগুপ্ত: অকথ্য ভাষায় গালাগালি মহিলাকে। আর তার প্রতিবাদ করায় ওই মহিলার বোনকে একেবারে গলায় কোপ ধারালো অস্ত্র দিয়ে। চাঞ্চল্যকর ঘটনা বেলঘরিয়ায়। ঘটনার পর থেকে পলাতক ২ অভিযুক্ত। তদন্তে নেমেছে বেলঘরিয়া থানার পুলিস। 

আরও পড়ুন, Suvendu on Mamata: 'মহারাষ্ট্র, অসমে ধর্ষকদের রাম নাম সত্য হে করে দেয়, আর মমতা এখানে তাদের আশ্রয় দেয়'

স্থানীয় সুত্রে খবর, পিয়ালী মন্ডল নামে এক মহিলা বেলঘরিয়ায় তাঁর দিদির বাড়িতে আসেন। হঠাৎ পিয়ালীর দিদির পাশের বাড়ির রাজা মণ্ডল ও রাজু বাল্মিকী তাঁদের উদ্দেশ্যে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করেন। জানা গিয়েছে, রাজা ও রাজু সম্পর্কে দুই ভাই। পিয়ালীর দিদি প্রিয়াঙ্কা বাল্মিকীর সঙ্গে দীর্ঘদিন থেকেই রাজা-রাজুর পারিবারিক ঝামেলা চলছিল বলে খবর। সেই ঝামেলার প্রতিবাদ করেন বোন‌ পিয়ালী। সেই জন্য এদিন পিয়ালিকে আসতে দেখে তাঁকে গালিগালাজ করেন রাজা ও রাজু। গালিগালাজ করার সময় পিয়ালী কোনও উত্তর না দিয়ে দিদির বাড়িতে ঢুকে যান। দিদির বাড়ি থেকে বেরিয়ে তাঁর নিজের বাড়িতে যাওয়ার জন্য যখন রাস্তা দিয়ে যাচ্ছিলেন, সেই সময় মহিলার পথ আটকায় ওই দুই ভাই। তারপর পিয়ালীর গলায় ধারালো অস্ত্র দিয়ে কোপায় রাজু বাল্মিকী ও রাজা বাল্মিকী। রাস্তায় রক্তাক্ত অবস্থায় মুহূর্তেই লুটিয়ে পড়েন পিয়ালী মন্ডল। 

ঘটনাটি ঘটেছে কামারহাটি পৌরসভার ২৯ নম্বর ওয়ার্ডের টেক্সম্যাকো এলাকায়। এলাকার লোকজনই পিয়ালীকে উদ্ধার করেন। নিয়ে যান সাগর দত্ত মেডিকেল কলেজে। সেখানে তিনি চিকিৎসাধীন। পিয়ালীর দাবি, প্রথম তিনি প্রতিবাদ করেননি। কিন্তু পথ আটাকাতেই তিনি প্রতিবাদ করেন। তাতেই ক্ষেপে গিয়ে তাঁর গলায় ধারাল অস্ত্র দিয়ে কোপ বসান ওই দুই ভাই। আক্রান্ত মহিলার পরিবারের লোকজনের দাবি, এই প্রথম নয়, এর আগেও এই ধরনের আক্রমণ চালিয়েছিল এই দুই ভাই। অভিযুক্তদের নামে বেলঘড়িয়া থানায় অভিযোগ দায়ের করেন আক্রান্ত মহিলা ও তার পরিবার। ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত দুই ভাই। তাদের খোঁজে তল্লাশি চালাচ্ছে বেলঘড়িয়া থানার পুলিস। এই গোটা ঘটনায় যথেষ্ট আতঙ্কিত আক্রান্ত এলাকার মহিলারা। 

আরও পড়ুন, Panihati Municipality: পানিহাটিতে গুন্ডারাজ, দোকান ছাড়তে না চাওয়ায় ব্যবসায়ীকে বেদম মার প্রমোটারের...

 

.