Kalna: ভয়ংকর! চলন্ত ট্রেন থেকে যুবককে একধাক্কায় ঠেলে ফেলে দিলেন নিত্যযাত্রীরা

কেন, কী কারণে চলন্ত ট্রেন থেকে ধাক্কা মারা হয় তাঁকে? 

Updated By: Jul 14, 2022, 02:02 PM IST
Kalna: ভয়ংকর! চলন্ত ট্রেন থেকে যুবককে একধাক্কায় ঠেলে ফেলে দিলেন নিত্যযাত্রীরা
নিজস্ব চিত্র

সঞ্জয় রাজবংশী: অমানবিকতার চূড়ান্ত! চলন্ত ট্রেন থেকে যুবককে ধাক্কা মেরে ঠেলে ফেলে দিল যাত্রীরা! অভিযোগ এমনই। ভয়ংকর এই ঘটনাটি ঘটেছে হাওড়া-কাটোয়া লাইনে অম্বিকা কালনা স্টেশনের কাছে।

জানা গিয়েছে, ওই যুবকের নাম সঞ্জিত মণ্ডল। গুরুতর আহত অবস্থায় কালনা রেল পুলিস তাঁকে রেল লাইনের ধার থেকে উদ্ধার করে। ভর্তি করে কালনা সুপার স্পেশালিটি হাসপাতালে। কিন্তু কে বা কারা ওই যুবককে ধাক্কা মারে? কেন, কী কারণে চলন্ত ট্রেন থেকে ধাক্কা মারা হয় তাঁকে? তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। গোটা ঘটনা খতিয়ে দেখছে পুলিস। 

পেশায় মিষ্টির কারিগর সঞ্জিত মণ্ডল। শ্যামনগরে একটি মিষ্টির দোকানে কাজ করতেন সঞ্জিত। বাড়ি কাটোয়ার মঙ্গলকোট থানা এলাকার মৌসুরী গ্রামে। বাড়িতে পুজো ছিল। তাই বাড়ি ফিরছিলেন সঞ্জিত। ব্যান্ডেল থেকে হাওড়া-কাটোয়া শাখার ট্রেনে ওঠেন। ৪ বন্ধুর সাথে বাড়ি ফিরছিলেন সঞ্জিত। 

এখন অম্বিকা কালনা স্টেশন ছাড়ার পরই অতিরিক্ত ভিড় হয় ট্রেনে। তখনই কেউ বা কারা সঞ্জিতকে ধাক্কা মেরে চলন্ত ট্রেন থেকে ফেলে দেয়। রক্তাক্ত ও অত্যন্ত সংকটজনক অবস্থায় সঞ্জিতকে উদ্ধার করে কালনা রেল পুলিস।

আরও পড়ুন, Arambagh: ছাত্র মাত্র ২ জন, সারাদিন তাদের পথ চেয়ে বসে থাকেন এই স্কুলের ২ শিক্ষক

দাসপুরে উদ্ধার ১০৭ বছরের বৃদ্ধের অগ্নিদগ্ধ দেহ, চাঞ্চল্য এলাকায়

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.