বর্ধমান থেকে ১১০ কিলোমিটার পায়ে হেঁটে ২১ জুলাইয়ের সভায়

এবার ২৫-শে পা দিচ্ছে ২১ জুলাই।

Updated By: Jul 20, 2018, 01:31 PM IST
বর্ধমান থেকে ১১০ কিলোমিটার পায়ে হেঁটে ২১ জুলাইয়ের সভায়

নিজস্ব প্রতিবেদন : ডেস্টিনেশন ধর্মতলা। শুক্রবার সাতসকালেই বর্ধমানের ঘোড়দৌড়চটি থেকে ২১ জন যুব তৃণমূল কংগ্রেস কর্মী পায়ে হেঁটে রওনা দিয়েছেন ধর্মতলার উদ্দেশে। শনিবার সকালেই তাঁরা পৌঁছে যাবেন ধর্মতলায়।

এবার ২৫-শে পা দিচ্ছে ২১ জুলাই। রজতজয়ন্তী বর্ষ উদযাপন লক্ষে সাজো সাজো রব। জোরকদমে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। জেলা থেকে কাতারে কাতারে তৃণমূল কর্মী-সমর্থকরা ভিড় জমাতে শুরু করেছেন মিলন মেলা-গীতাজ্ঞলি কিংবা ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে। পিছিয়ে নেই মহিলা, যুব কিংবা তৃণমূল ছাত্র পরিষদও।

শহিদ দিবসের রজতজয়ন্তী বর্ষকে স্মরণীয় করে রাখতেই তাই অভিনব উদ্যোগ নিয়েছে বর্ধমানের যুব তৃণমূল কংগ্রেস। শহিদ দিবসের সমাবেশে যোগ দিতে বর্ধমান ২ নম্বর ব্লক যুব তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে এক পদযাত্রার। পদযাত্রায় অংশ নিয়েছেন ২১ জন যুব কর্মী। তাঁদের সঙ্গে থাকছেন ৪ জন তৃণমূল কংগ্রেস কর্মী। কোনও যুব কর্মী অসুস্থ হয়ে পড়লে তাঁদের জায়গায় এই কর্মীরা পদযাত্রায় যোগ দেবেন।

আরও পড়ুন, রাত পোহালেই ২১ জুলাই, শহরে তৃণমূল কর্মীদের ঢল

বর্ধমানের ঘোড়দৌড়চটি থেকে শুরু হয়েছে পদযাত্রা। ২ নম্বর জাতীয় সড়ক ধরে মোট ১১০ কিলোমিটার পথ অতিক্রম করবেন যুব কর্মীরা। পদযাত্রা শেষ হবে ধর্মতলায় সভাস্থলে। পদযাত্রায় উপস্থিত রয়েছে মেডিক্যাল টিম ও ট্যাবলোও।

.