গোষ্ঠী কোন্দলের জের! বাড়ির কাছেই যুব তৃণমূল কর্মীকে ঘিরে ধরে গুলি দিনহাটায়

সম্প্রতি দুই গোষ্ঠীর মধ্যে এলাকার নিয়ন্ত্রণ নিয়ে গোলমাল শুরু হয়েছে বলে অভিযোগ এলাকার মানুষের

Updated By: Nov 16, 2018, 10:37 AM IST
গোষ্ঠী কোন্দলের জের! বাড়ির কাছেই যুব তৃণমূল কর্মীকে ঘিরে ধরে গুলি দিনহাটায়

নিজস্ব প্রতিবেদন: ভরসন্ধেয় গুলিবিদ্ধ যুব তৃণমূল কর্মী। বাড়ির কাছেই তাঁকে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে গুলি করা হয়। বৃহস্পতিবার দিনহাটার ঘটনা। এই ঘটনার পেছনে গোষ্ঠী কোন্দল জড়িয়ে রয়েছে বলে অভিযোগ উঠছে।

দিনহাটার ২ নম্বর ব্লকের খোঁচাবাড়িতে বাইকে চড়ে এসে হামলা চালায় রতন মোদক নামে ওই যুব তৃণমূল কর্মীর ওপরে। স্থানীয় সূত্রে জানা যাচ্ছে রতন স্থানীয় একটি স্কুলের ম্যানেজিং কমিটির সদস্যও।

আরও পড়ুন-বীরভূমের পুলিস সুপারের পদ থেকে থেকে ছুটি হয়ে গেল কুণাল আগরওয়ালের

বৃহস্পতিবার সন্ধেয় রতন খোঁচাবাড়ি বাজার থেকে বাড়ি ফিরছেলন। বাড়ি কাছাকাছি বাইক চড়ে এসে তাঁকে ঘিরে ধরে দুজন। তার পরেই তাকে লক্ষ্য করে গুলি চালানো হয়। তাঁকে দিনহাটা থেকে রাত সাড়ে দশটা নাগাদ জে এনএম হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে তাঁকে উত্তরপঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়।  

এদিকে এই ঘটনায় তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ উঠে আসছে। তবে ওই অভিযোগ উড়িয়ে দেওয়া হয়েছে শাসকদলের পক্ষ থেকে। তবে দীর্ঘদিন ধরে দিনহাটার একনম্বর ব্লকে যুব তৃণমূল ও মূল তৃণমূলের সঙ্গে গন্ডগোল চলছে। তবে এই ঘটনাটি দিনহাটার ২ নম্বর ব্লকের। এখানে দুটি গোষ্ঠী রয়েছে। একটি বিধায়ক উদয়ন গুহর অংশ এবং অন্যটি ব্লক সভাপতি মির হুমায়ুন কবিরের অংশ।

আরও পড়ুন-রাজ্যে বিজেপিকে রোখার রণনীতি বাতলে দিতে বৈঠক ডাকলেন মমতা   

সম্প্রতি ওই দুই গোষ্ঠীর মধ্যে এলাকার নিয়ন্ত্রণ নিয়ে গোলমাল শুরু হয়েছে বলে অভিযোগ এলাকার মানুষের। এনিয়ে দুপক্ষের মধ্যে কয়েকবার ঝামেলাও হয়েছে। রতনের ওপরে হামলা সেই গোষ্ঠী কোন্দলেরই ফল বলে মনে করছে কোনও কোনও মহল।

.