Baruipur Murder: বাড়ি ফেরার পথে ঘিরে ধরে হামলা, বারুইপুরে কুপিয়ে খুন তৃণমূল কর্মীকে

Baruipur Murder: স্থানীয় সূত্রে জানা যাচ্ছে একটি মাঠের পাশে গাড়ি পার্ক করা নিয়ে সাইদুলের সঙ্গে হামলাকারীদের বচসা হয়। তার পরেই মাঠে নিয়ে গিয়ে সাইদুলকে খুন করা হয়। পরিবারের লোকজন এলে তাদের উপরেও হামলা চালান হয় বলে অভিযোগ

Updated By: Dec 17, 2023, 02:13 PM IST
Baruipur Murder: বাড়ি ফেরার পথে ঘিরে ধরে হামলা, বারুইপুরে কুপিয়ে খুন তৃণমূল কর্মীকে

তথাগত চক্রবর্তী: বাড়ি ফেরার পথে কুপিয়ে খুন তৃণমূল কর্মী। গতকাল রাতে বারুইপুরের বলবনে কুপিয়ে খুন করা হয় পেশায় গাড়ি চালক সাইদুল সেখকে। গতকাল রাতে বাড়ি ফেরার পথে তাকে ঘিরে ধরে ৭-৮ জন। গুরুতর জখম অবস্থায় সাইদুলকে নিয়ে যাওয়া হয় বারুইপুর হাসপাতালে। রবিবার ভোরে তার মৃত্যু হয়। পরিবারের অভিযোগ, সাগির, আজিজুল, সাদ্দাম-সহ বেশ কয়েকজন ধারাল অস্ত্র দিয়ে সাইদুলকে খুন করে। জমিজমা নিয়ে দীর্ঘদিনের সমস্যা ছিল। এখনওপর্যন্ত ১২ জনকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন-উত্তুরে হাওয়ায় পারদপতন বঙ্গে, আরও জাঁকিয়ে শীতের পূর্বাভাস কবে থেকে?

ঘটনার খবর পেয়ে নিহতের বাড়িতে আসেন বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়। সংবাদমাধ্য়মে তিনি তিনি বলেন, পুলিস ও প্রশাসনকে বলে যাচ্ছি এখানে কেউ যেন কোনও গোলমাল করতে না পারে। যারা গন্ডগোল করতে আসবে তাদের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নিতে হবে। কাউকে রেয়াত করা হবে না।

স্থানীয় এক তৃণমূল কর্মীর অভিযোগ পঞ্চায়েত নির্বাচনে বাম-বিজেপি নির্দল প্রার্থী দিতে জেতার চেষ্টা করেছিল। কিন্তু পারেনি। তার পর থেকেই ওরা ছক কষছিল ওকে মেরে ফেরার। গতকাল সন্ধেয় ওকে মাঠের মধ্যে ডেকে নিয়ে গিয়ে কুপিয়ে খুন করা হয়।

অন্যদিকে, স্থানীয় বিজেপি নেতা বলেন, তৃণমূল বলছে সিপিএম ও বিজেপি মিলে সাইদুল সেখকে খুন করেছে। এসব ছোঁদো কথা। সিপিএম ও তৃণমূল দিল্লি গিয়ে বৈঠক করছে। মানুষ এসব কথা বিশ্বাস করবে না। এতদিন যেসব তৃণমূল কর্মী খুন হয়েছে তা তৃণমূল কংগ্রেস কর্মীরাই করেছে। পুলিস সঠিকভাবে তদন্ত করুক। এই ঘটনার পেছনে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব রয়েছে।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে একটি মাঠের পাশে গাড়ি পার্ক করা নিয়ে সাইদুলের সঙ্গে হামলাকারীদের বচসা হয়। তার পরেই মাঠে নিয়ে গিয়ে সাইদুলকে খুন করা হয়। পরিবারের লোকজন এলে তাদের উপরেও হামলা চালান হয় বলে অভিযোগ। খুব পরিকল্পিতভাবেই এই হামলা চালানো হয় বলে অভিযোগ পরিবারের। যে ১২ জনকে গ্রেফতার করা হয়েছে তারা এলাকারই বাসিন্দা। তাদের রাজনৈতিক পরিচয় নিয়ে প্রশাসনের তরফে কিছু বলা হয়নি।   

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.