Dev On Rampurhat Arson: এবার রামপুরহাট কাণ্ড নিয়ে মুখ খুললেন দেব, কী বললেন সাংসদ-অভিনেতা?

'পুলিশ প্রশাসনের আরও শক্ত হওয়া উচিত...'

Updated By: Mar 31, 2022, 08:32 PM IST
 Dev On Rampurhat Arson: এবার রামপুরহাট কাণ্ড নিয়ে মুখ খুললেন দেব, কী বললেন সাংসদ-অভিনেতা?

নিজস্ব প্রতিবেদন: এবার রামপুরহাট কাণ্ড (Rampurhat Arson) নিয়ে মুখ খুললেন দেব (Dev)। একই সঙ্গে, রাজ্যের বিভিন্ন জায়গা থেকে যেভাবে বোমা উদ্ধার হচ্ছে, তা নিয়েও মুখ খোলেন সাংসদ-অভিনেতা।

বৃহস্পতিবার ঘাটাল রবীন্দ্র শতবার্ষিকী মহাবিদ্যালয়ের যান সাংসদ দীপক অধিকারী (Deepak Adhikari) ওরফে দেব (Dev)। কলেজ পড়ুয়াদের উদ্দেশে রাজনৈতিক সৌজন্যতা বজায় রাখার আবেদন জানান তিনি। সাংসদ-অভিনেতা বলেন, "কলেজটা পড়াশোনার জায়গা রাজনীতির জায়গা নয়। আমি চাই কলেজে রাজনীতি কম, পড়াশোনাটা বেশি হোক। বন্ধুত্ব অটুট থাকুক। মনুষ্যত্ব বেঁচে থাকুক। আমি সেই রাজনীতিতে বিশ্বাসী নই, যেখানে কেউ অন্য রাজনৈতিক দলকে সমর্থন করলে, তার সঙ্গে সম্পর্ক রাখা যাবে না।"

এরপর সাংবাদিকদের মুখোমুখি হয়ে রামপুরহাট কাণ্ড (Rampurhat Arson) নিয়ে মুখ খোলেন দেব (Dev)। তিনি বলেন, "রামপুরহাটের বগটুইতে যা হয়েছে, তা কখনই হওয়া উচিত নয়। এতে রাজ্যের নাম খারাপ হচ্ছে। ক্ষমতার নেশায় যেন এমন না হয় যে, মানুষ-মানুষকে চিনতে না পারে।" বগটুইয়ের ঘটনার (Rampurhat Arson) পর মুখ্যমন্ত্রীর নির্দেশ। রাজ্য জুড়ে বোমা-বন্দুক উদ্ধার করছে পুলিস। এ নিয়ে ঘাটালের সাংসদ বলেন, "পুলিশ রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে যেভাবে বোমা বন্দুক উদ্ধার করছে, তা একদিকে ভাল। পুলিশ প্রশাসনের আরও শক্ত হওয়া উচিত, যাতে এমন ঘটনা না ঘটে।"

ঘাটাল বিদ্যাসাগর স্কুল মাঠে দলীয় সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন দেব (Dev)। সেখানে উপস্থিত ছিলেন মন্ত্রী ডঃ মানস ভূঁইয়া, অজিত মাইতি-সহ তৃণমূলের (TMC) নেতারা।

আরও পড়ুন: Dev: 'আমাদের কথা দিল্লির কানে পৌঁছচ্ছে না, লড়াই করতে হবে', ঘাটাল মাস্টার প্ল্যান নিয়ে কেন্দ্রকে নিশানা দেব-এর

আরও পড়ুন: Bhadu Sheikh Murder: ভাদু শেখ খুনে অভিযুক্তদের জেরা! 'ব্রহ্মাস্ত্র' হাতে পেলেন তদন্তকারীরা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.