App Cab: এসি চালানো নিয়ে বচসা, মহিলা যাত্রীর 'শ্লীলতাহানি' অ্যাপ ক্যাব চালকের!

গরিয়াহাট যাবেন বলে যাদবপুর থেকে ক্যাব ভাড়া করেন এক মহিলা। ৮বি বাসস্ট্যান্ডের কাছে এই ঘটনা।

Updated By: Jun 26, 2024, 03:42 PM IST
App Cab: এসি চালানো নিয়ে বচসা, মহিলা যাত্রীর 'শ্লীলতাহানি' অ্যাপ ক্যাব চালকের!

রণয় তিওয়ারি: গাড়িতে এসি চালানো নিয়ে বচসা। আর সেই বচসার জেরেই এক মহিলা যাত্রীর শ্লীলতাহানি করার অভিযোগ উঠল অ্যাপ ক্যাব চালকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে যাদবপুর ৮বি বাসস্ট্যান্ডে। মহিলা যাত্রীর শ্লীলতাহানির ঘটনায় গ্রেফতার করা হয়েছে অভিযুক্ত চালককে।

পুলিস সূত্রে জানা গিয়েছে, ধৃত চালকের নাম ললিত চৌপাল। পুলিস সূত্রে আরও জানা গিয়েছে, মঙ্গলবার গরিয়াহাট যাবে বলে যাদবপুর থেকে ক্যাব ভাড়া করেন এক মহিলা। ৮বি বাসস্ট্যান্ডের কাছে গাড়ির এসি বাড়ানো নিয়ে সমস্যার সূত্রপাত হয়। বচসা বাধে চালকের সঙ্গে। বচসা চলাকালীন ওই মহিলা যাত্রী ওখানেই ৮বি বাসস্ট্যান্ডের কাছেই গাড়ি থেকে নেমে যেতে চাইলে তাঁর শ্লীলতাহানি করা হয় বলে অভিযোগ। 

এই ঘটনায় এরপরই যাদবপুর থানায় অভিযোগ দায়ের করেন ওই মহিলা। অভিযোগের ভিত্তিতে তল্লাশি চালিয়ে যাদবপুর থানার পুলিস গ্রেফতার করে ক্যাব চালককে। পূর্ণ দাস রোড থেকে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। আজ ধৃত ক্যাব চালক ললিত চৌপালকে আলিপুর আদালতে পেশ করা হয়।

আরও পড়ুন, Bidhannagar Municipality: মিউটেশনে সার্ভিস চার্জের নামে টাকা তোলার সুযোগ নেই, বিধাননগর পুরসভাকে সাফ জানাল হাইকোর্ট

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.