TMC Candidate List | Humayun Kabir: 'অধীর চৌধুরীকে খেলোয়াড়, গায়ক এনে হারানো যাবে না', এবার 'বেসুরো' হুমায়ুন!

বাংলায় জোট-জল্পনায় ইতি। ব্রিগেডে সভা থেকে একে একে ৪২ আসনেই তৃণমূল প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। বহরমপুর প্রার্থী প্রাক্তন ক্রিকেটার ইউসুফ পাঠান।

Updated By: Mar 12, 2024, 05:15 PM IST
TMC Candidate List | Humayun Kabir: 'অধীর চৌধুরীকে খেলোয়াড়, গায়ক এনে হারানো যাবে না', এবার 'বেসুরো' হুমায়ুন!

সোমা মাইতি: বহরমপুরে কেন প্রার্থী ইউসুফ পাঠান? এবার 'বেসুরো' মুর্শিদাবাদের ভরতপুরের তৃণমূল বিধায়ক হুমায়ুন কবীর। তাঁর মতে, 'অধীর চৌধুরীকে খেলোয়াড়, গায়ক এনে হারানো যাবে না'।

আরও পড়ুন:  Lok Sabha Election 2024| Prasun Banerjee: উত্তর মালদায় প্রচারের প্রথম দিনেই ধাক্কা প্রসূনের, সঙ্গে নেই তৃণমূলের কোনও বড় নেতা

ঘটনাটি ঠিক কী? বাংলায় জোট-জল্পনায় ইতি। ব্রিগেডে সভা থেকে একে একে ৪২ আসনেই তৃণমূল প্রার্থীর নাম ঘোষণা করে দিয়েছেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। এমনকী, দলনেত্রীর পিছন পিছন ব়্যাম্পে হাঁটতেও দেখা গিয়েছে তৃণমূল প্রার্থীদের। কবে?  গত রবিবার।

এদিকে তৃণমূলের হাত ধরেই রাজনীতির আঙ্গিনায় পা রাখলেন ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার  ইউসুফ পাঠান। বহরমপুরে অধীর চৌধুরীর বিরুদ্ধে প্রার্থী তিনি। হমায়ুনের অবশ্য দাবি, 'লোকসভা ভোটের এখনও অনেক সময় বাকি  আছে। আগামীদিনে যা কিছু ঘটতে পারে।  তৃণমূলের জন্মলগ্ন থেকে যাঁরা আছেন, তাঁদের আজ অস্তিত্ব নেই। এখন যাঁরা দলের দায়িত্বে, তাঁরা সবাই ২০১৫ সালের পরে এসেছে'।

আরও পড়ুন:  Mamata Banerjee: সদ্য মাতৃহারার হাতে দলের পতাকা, কনভয় থামিয়ে খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী!

এদিকে বিজেপি থেকে তৃণমূলে ফেরার পর, ব্যারাকপুরে টিকিট পাননি বিদায়ী সাংসদ অর্জুন সিং। স্রেফ ক্ষোভ প্রকাশ করা নয়, নিজের অফিস থেকে সরিয়ে দিয়েছেন মমতা-অভিষেক ছবিও। সাংবাদিক সম্মেলনে অর্জুন জানিয়েছেন, 'ব্যারাকপুর থেকেই ভোটে লড়বেন'। কোন দলের প্রতীকে? তা অবশ্য খোলসা করেননি তিনি।  তাহলে কি পদ্ম-পথে অর্জুন নাকি নির্দল প্রার্থী? জল্পনা তুঙ্গে রাজনৈতিক মহলে।

 

গত লোকসভা ভোটে ব্যারাকপুর কেন্দ্রে বিজেপি প্রার্থী ছিলেন অর্জুন সিং। সাংসদ নির্বাচিত হয়েছিলেন তিনি। এরপর একুশের বিধানসভা ভোটের ফল ঘোষণা পর, তৃণমূলে ফেরেন অর্জুন। কিন্তু ব্রিগেডে সভার তাঁর উপস্থিতিতেই এবার ব্য়ারাকপুর কেন্দ্রে প্রার্থী হিসেবে ঘোষণা করা হয় পার্থ ভৌমিকের নাম।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.