Ichapur Murder: তৃণমূল নেতাকে গুলি করে 'খুন', চপার দিয়ে এলোপাথাড়ি কোপ, আটক বিজেপি নেতা

তৃণমূলের অভিযোগ এলাকার বিজেপি নেতা বিজয় মুখার্জির নেতৃত্বেই এই ঘটনা ঘটেছে

Updated By: Jan 30, 2022, 08:58 AM IST
Ichapur Murder: তৃণমূল নেতাকে গুলি করে 'খুন', চপার দিয়ে এলোপাথাড়ি কোপ, আটক বিজেপি নেতা
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: ইছাপুরে খুন তৃণমূল নেতা। ৩ নম্বর ওয়ার্ডের কোঅর্ডিনেটর শিপ্রা মজুমদারের স্বামী গোপাল মজুমদারকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতিরা। এরপরে তার উপরে কোপ চালায় তারা। গোপাল মজুমদারকে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয় বলে জানা যাচ্ছে।

দুষ্কৃতীরা বাইকে করে আসে। গোপাল মজুমদারের বাড়ির সামনেই প্রথমে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় তারা। এরপরেই মৃত্যু নিশ্চিত করতে তাঁকে চপার দিয়ে কোপানো হয় বলে এখনও অবধি জানা গেছে। 

তৃণমূলের অভিযোগ এলাকার বিজেপি নেতা বিজয় মুখার্জির নেতৃত্বেই এই ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে সেই সময়ে উপস্থিত ছিলেন পার্থ ভৌমিক। তিনি দাবি করেন যে বিজেপি নেতা অর্জুন সিং-এর ছায়াসঙ্গি বিজয় মুখার্জি এই কাজ করেছেন। 

আরও পড়ুন: Municipal Elections: ইংরেজবাজার পুরসভায় ভেস্তে গেল বাম-কংগ্রেস জোট, ১৬ আসনে প্রার্থী ঘোষণা বামেদের

সূত্রের খবর বিজেপি নেতা বিজয় মুখার্জিকে আটক করেছে পুলিস। নোয়াপাড়া থানার পুলিস তাঁকে জিজ্ঞাসাবাদ চালাচ্ছে বলে জানা গেছে।

তৃণমূল নেতা পার্থ ভৌমিকের দাবি বিজেপি নেতা বিজয়ের সঙ্গে গোপাল মজুমদারের কয়েকদিন আগে কথা কাটাকাটি হয়। বিজয় মুখার্জি এবং অর্জুন সিং দীর্ঘদিন একটি হত্যা মামলায় জেলে ছিলেন। তিনি আরও দাবি করেন যে ব্যারাকপুরে অর্জুন সিং-এর সবথেকে ঘনিষ্ঠ লোক বিজয় মুখার্জি। তিনি দাবি করেন যে ওই ঝগড়ার জেরেই পেশাদার আততায়ীকে দিয়ে এই খুন করিয়েছে বিজয় এবং অর্জুন। 

বিজেপি নেতা অর্জুন সিং জানিয়েছেন, "বিজেপি ব্যারাকপুরে নেই। বিজেপি বাংলায় নেই। প্রায় রোজই বিজেপি কর্মিদের বাড়ি ভাঙচুর হচ্ছে, লুঠ হচ্ছে, পুলিস কিছুই করেনা। আর বিজেপি নাকি খুন করিয়ে দিচ্ছে। গোপাল মজুমদারকে একজন তোলাবাজ নেতা বলেই সবাই চেনে। এই তলাবাজিতে গন্দগলের জেরেই এই ঘটনা ঘটেছে বলে খবর পাওয়া যাচ্ছে।"     

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.