রাতের লোকালে তরুণীকে 'উত্যক্ত'. চলন্ত ট্রেন থেকে ফেলে দিল ২ যুবক!

গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি ওই তরুণী।

Updated By: Jan 29, 2022, 10:46 PM IST
রাতের লোকালে তরুণীকে 'উত্যক্ত'. চলন্ত ট্রেন থেকে ফেলে দিল ২ যুবক!

নিজস্ব প্রতিবেদন: ফের প্রশ্নের মুখে রেলের নিরাপত্তা। এবার স্রেফ কামরায় 'উত্যক্ত' করাই নয়, চলন্ত ট্রেন থেকে তরুণীকে ধাক্কা মেরে ফেলে দিল ২ যুবক! মাথায় গুরুতর আঘাত লেগেছে। হাসপাতালে ভর্তি ওই তরুণী। গ্রেফতার ১ অভিযুক্ত। দমদমের পর এবার রানাঘাট-বনগাঁ শাখার রায়নগর স্টেশন।

জানা গিয়েছে, ওই তরুণী নদিয়ার রায়নগরেরই বাসিন্দা। কাজের সুবাদে কল্যাণীতে যাতায়াত করেন। ঘড়িতে তখন রাত ৯টা ১০। শুক্রবার রানাঘাট থেকে বনগাঁগামী লোকালে বাড়ি ফিরছিলেন তিনি। যে কামরায় উঠেছিলেন, সেই কামরায় আরও ২ যুবকও ছিল। অভিযোগ, চলন্ত ট্রেনে ওই তরুণীকে রীতিমতো উত্যক্ত করতে শুরু করে তারা। 

আরও পড়ুন: Kalna Wife Assault Case: পরপর কন্যা সন্তানের জন্ম! গৃহবধূর যৌনাঙ্গে রড ঢুকিয়ে 'নির্যাতন' স্বামীর

তারপর? পরিস্থিতি বেগতিক বুঝে যখন বাড়িতে ফোন করতে যান ওই তরুণী, ট্রেন ততক্ষণে রায়নগরে স্টেশনে পৌঁছে গিয়েছে। কিন্তু থামার আগেই তাঁকে ট্রেন থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে অভিযুক্তরা পালিয়ে যায় বলে অভিযোগ। রায়নগর স্টেশনের প্ল্যাটফর্ম থেকে গুরুতর আহত অবস্থায় মেয়েকে উদ্ধার করেন পরিরারের লোকেরাই। প্রথমে ভর্তি করা হয়েছিল রানাঘাট মহকুমা হাসপাতালে, পরে আক্রান্তকে স্থানান্তরিত করা হয় কল্যাণী জেএনএম হাসপাতালে। 

আরও পড়ুন:  Karandighi Child Murder: মায়ের পরকীয়ার জের! মর্মান্তিক পরিণতি ৭ বছরের শিশুর

এর আগে, দমদম স্টেশনেও চলন্ত ট্রেনে 'শ্লীলতাহানি'র শিকার হন এর তরুণী। মহিলা কামরায় বসেই ফেসবুক লাইভ করেছিলেন তিনি। অভিযোগও দায়ের করেছিলেন জিআরপিও। কয়েক ঘণ্টার মধ্যেই গ্রেফতার করা হয় অভিযুক্তকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.