Bhangar: ভাঙড়ে তোলাবাজি? কলকাতা পুলিসকে এবার কাঠগড়ায় তুললেন তৃণমূল নেতাই!

Bhangar:  রাজ্য পুলিস নয়, ভাঙড়ে আইনশৃঙ্খলা রক্ষা দায়িত্ব এখন কলকাতা পুলিসের। স্রেফ আলাদা ডিভিশন নয়, কেএলসি, ভাঙড়, কাশীপুর থানা ভেঙে তৈরি করা হয়েছে ৯ থানাও। 

Updated By: Oct 17, 2024, 06:09 PM IST
Bhangar: ভাঙড়ে তোলাবাজি? কলকাতা পুলিসকে এবার কাঠগড়ায় তুললেন তৃণমূল নেতাই!

প্রসেনজিত্‍ সরদার: ভাঙড়ে তোলাবাজি? কলকাতা পুলিসের বিরুদ্ধে এবার ক্ষোভে উগরে দিলেন খোদ তৃণমূল ছাত্র পরিষদ নেতাই! বিষয়টি দেখার জন্য় অনুরোধ করলেন মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়কে।

আরও পড়ুন:  Siliguri District Hospital: উধাও সদ্যোজাত, জঞ্জালের সঙ্গেই ফেলে দেওয়া হল সরকারি হাসপাতালে!

ঘটনাটি ঠিক কী?  রাজ্য পুলিস নয়, ভাঙড়ে আইনশৃঙ্খলা রক্ষা দায়িত্ব এখন কলকাতা পুলিসের। স্রেফ আলাদা ডিভিশন নয়, কেএলসি, ভাঙড়, কাশীপুর থানা ভেঙে তৈরি করা হয়েছে ৯ থানাও। সেই ভাঙড়েই কাঠগড়ায় পুলিস।

স্থানীয় সূত্রে খবর, ভাঙড়ের নলপুকুর নিজের পৈতৃক জমিতে আবাসন তৈরি করছেন এক ব্যক্তি। কিন্তু বৈধ কাগজপত্র থাকা সত্ত্বেও এই আবাসনের ঠিকাদারদের নাকি থানা তুলে নিয়ে দিয়েছে পুলিস! মালিককে থানায় দেখা করতে বলা হয়েছে বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তৃণমূল ছাত্র পরিষদ নেতা সাবিরুল ইসলাম  ওরফে রিন্টু। পুলিসের বিরুদ্ধে রীতিমতো স্লোগান দিয়ে বিক্ষোভ দেখান তিনি। 

তৃণমূল ছাত্র পরিষদ নেতার দাবি, কলকাতা পুলিস দায়িত্ব নেওয়ার পর থেকে ভাঙড়ে যেকোন নির্মাণ কাজের জন্য় পুলিসকে টাকা দিতে হয়। মুখ্যমন্ত্রীর কাছে তাঁর আর্জি, 'ভাঙড়ে সাধারণ মানুষকে ঘর বা দোকান করতে গেলে যেন বাধার মুখে পড়তে না হয়'।

এর আগে, ভাঙড়ে কলকাতা পুলিসের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ করেছিলেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা। বিজয়গঞ্জ বাজারে কর্মিসভার তিনি বসেছিলেন, 'দু'একজন যাঁরা আছেন, অফিসার আছেন,  তাঁরা বিভিন্ন জায়গায় পুলিসকে কলঙ্কিত করছেন, তোলা তুলছেন'।

আরও পড়ুন: Garu sankranti: লক্ষ্মীপুজোর দিনেই কেন? গারু সংক্রান্তি করলে আসে সমৃদ্ধি...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.