'নিজেকে BJP-র থেকে সুরক্ষিত করলেন' ১০ লক্ষের বেশি মানুষ, দাবি TMC-র

তৃণমূল নেতৃত্বের দাবি, অল্পদিনেই সাড়া ফেলে দিয়েছে 'Mark Yourself Safe from BJP' ক্যাম্পেন।

Updated By: Nov 17, 2020, 11:56 PM IST
'নিজেকে BJP-র থেকে  সুরক্ষিত করলেন' ১০ লক্ষের বেশি মানুষ, দাবি TMC-র

নিজস্ব প্রতিবেদন: ঘনিয়ে আসছে বিধানসভার ভোট। ডিজিটালে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে ভোটযুদ্ধ। আর শুরুতেই অভিনব প্রচার কৌশলে সাড়া ফেলে দিয়েছে তৃণমূল কংগ্রেস। 'বিজেপি থেকে নিজেকে নিরাপদ রাখুন' বা 'Mark Yourself Safe from BJP'  নামে খোলা হয়েছে একটি ওয়েবসাইট। এই ক্যাম্পেনে নিজেকে 'নিরাপদ' করেছেন ১০ লক্ষের বেশি মানুষ। 

তৃণমূল নেতৃত্বের দাবি, অল্পদিনেই সাড়া ফেলে দিয়েছে 'Mark Yourself Safe from BJP' ক্যাম্পেন।  ১৭ নভেম্বর পর্যন্ত ১০ লক্ষের বেশি ব্যবহারকারী নিজেদের বিজেপির থেকে সুরক্ষিত করেছেন। ওয়েবসাইটটি ঘুরে দেখেছেন ১৪ লক্ষের বেশি নেট-নাগরিক। 

www.savebengalfrombjp.com ওয়েবসাইটে ঢুকলেই আসছে বিকল্প। এর পাশাপাশি রয়েছে একাধিক প্রশ্ন। 'আপনি কি ঘৃণার বিরুদ্ধে?' বিকল্প আসছে। তাতে 'হ্যাঁ' ক্লিক করলেই আপনি সুরক্ষিত হয়ে গেলেন। লিংকটি ফেসবুক, হোয়াটসঅ্যাপ ও টুইটারে শেয়ার করতে পারবেন। ওয়েবসাইটে রয়েছে বেশ কয়েকটি ভিডিয়ো। বিজেপির বিরুদ্ধে বিভিন্ন খবরের কোলাজ রয়েছে ওই ভিডিয়োগুলোয়।  

তৃণমূলের দাবি, ফেসবুক গ্রুপে যুক্ত হয়েছেন ৯৩,৩২৩ সদস্য। তাঁদের অধিকাংশেরই বয়স ১৮ থেকে ৩৫ বছর। তৃণমূলের এই ক্যাম্পেনের বক্তব্য, বিভাজন, স্বৈরতন্ত্র, অসাম্য ও পছন্দের স্বাধীনতাকে ধ্বংস করছে বিজেপি। প্রান্তিক ও মহিলাদের উপরে হিংসায় প্ররোচনা দেয় তারা। বিজেপির এই ধরনের কৌশলের বিরোধী বাংলা। 

আরও পড়ুন- শিল্পের জন্য জমি মিলবে আরও সহজে, সিঙ্গল উইন্ডো সিস্টেম চালু করছে রাজ্য সরকার

.