Pingla: অপহরণ নয় স্বেচ্ছায় প্রেমিকের গাড়িতে কলেজছাত্রী! পিংলার ঘটনায় নাটকীয় মোড়

ডেবরায় নিজের ইচ্ছাতেই পায়ে হেঁটে এসে মারুতিতে ওঠেন ওই কলেজছাত্রী। কিন্তু তারপর কী এমন হল যে পিংলার মুণ্ডুমারিতে তাঁকে গাড়ি থেকে ফেলে দেওয়া হল? সেটাই এখন ভাবাচ্ছে পুলিসকে! 

Updated By: Oct 10, 2022, 07:01 PM IST
Pingla: অপহরণ নয় স্বেচ্ছায় প্রেমিকের গাড়িতে কলেজছাত্রী! পিংলার ঘটনায় নাটকীয় মোড়
নিজস্ব চিত্র

ই. গোপী: পিংলার ঘটনায় নয়া মোড়। সিসিটিভিতে ধরা পড়ল অন্য ছবি। সিসিটিভিতে ধরা পড়ল কলেজছাত্রীর গাড়িতে ওঠার ছবি। অবশেষে পিংলার মুণ্ডুমারি এলাকায় আহত অবস্থায় পড়ে থাকা কলেজ ছাত্রীর সিসিটিভি ফুটেজ সামনে এল। আর সেই ফুটেজ সামনে আসতেই গোটা ঘটনায় চাঞ্চল্যকর মোড়। যেখানে পরিষ্কার দেখা যাচ্ছে, ওই কলেজ ছাত্রীকে অপহরণ করা হয়নি। বরং ডেবরা এলাকরা একটি সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে যে ওই যুবতী নিজের ইচ্ছায় হেঁটে এসে একটি সাদা রঙের মারুতি গাড়িতে উঠছে। 

এতেই বোঝা যায় যে গ্রেফতার হওয়া যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল ওই তরুণীর। পাশাপাশি, ওই তরুণীর সঙ্গে প্রেমের কথা স্বীকার করেছে ধৃত যুবকও। কিন্তু ডেবরায় নিজের ইচ্ছায় মারুতিতে ওঠার পর কী এমন হল যে পিংলার মুণ্ডুমারিতে তাঁকে গাড়ি থেকে ফেলে দেওয়া হল? এই প্রশ্নটাই এখন ভাবাচ্ছে পুলিসকে! বিয়ে নিয়ে মতবিরোধেই কি প্রাণে মারার চেষ্টা? চলন্ত গাড়ি থেকে ফেলে দেওয়া হল পিংলার তরুণীকে? উঠছে সেই প্রশ্ন। প্রাথমিকভাবে জানা গিয়েছে, বিয়ে করতে অস্বীকার করায় অশান্তি শুরু হয় দুজনের মধ্যে। চলন্ত গাড়ি থেকে নামতে গিয়েই পড়ে যান ওই ছাত্রী। তাতেই গুরুতর জখম হন ওই যুবতী। বর্তমানে কলকাতায় চিকিৎসাধীন রয়েছেন তিনি। আইসিইউতে আছেন ওই যুবতী। আহত ছাত্রীর অবস্থা আশঙ্কাজনক।

আরও পড়ুন, TET: টেট চাকরিপ্রার্থীদের ধরনা মঞ্চে 'প্রশিক্ষিত' পোস্টার হাতে মাংস বিক্রেতা বিজেপি কর্মী!

আরও পড়ুন, Hooghly: ধর্ষণ হয়নি, ধৃত একজনের সঙ্গে পূর্ব সম্পর্ক! জাঙ্গিপাড়ার ঘটনায় চাঞ্চল্যকর তথ্য

শনিবার দুপুরে টিউশন পড়তে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হন বাংলা অনার্সের দ্বিতীয় বর্ষের ওই ছাত্রী। তারপরই বিকালের দিকে বাড়ির লোকজন খবর পান যে মেয়ের দুর্ঘটনা ঘটেছে। খবর পেয়ে তাঁরা পিংলা ব্লক হাসপাতালে পৌঁছান তাঁরা। ঘটনায় জড়িত থাকার অভিযোগে সুব্রত দলুই নামে এলাকার এক যুবককে গ্রেফতার করে পিংলা থানার পুলিস। শনিবার রাতে যুবতীর দাদুর অভিযোগ পাওয়ার পরেই পুলিস সুব্রত দলুইকে পিংলা থানার সূতাছড়া গ্ৰাম থেকে গ্রেফতার করে। তার কাছ থেকে একটি মারুতিও আটক করেছে। তাঁকে জেরা করেই জানা যায় যে, ওই তরুণীর সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। আর সম্পর্কে টানাপোড়েনের জেরেই অশান্তির সূত্রপাত।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.