বিধায়কের বাড়ি থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, দানা বাঁধছে রহস্য

কিন্তু লকডাউন পরিস্থিতি তৈরি হওয়ার কারণে সোনারপুর থেকে লাবণ্য ফিরে যায় চুনাখালিতে বিধায়ক জয়ন্ত নস্করের বাড়িতেই।

Updated By: Jul 23, 2020, 10:48 AM IST
বিধায়কের বাড়ি থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার, দানা বাঁধছে রহস্য
নিজস্ব চিত্র (বিধায়ক জয়ন্ত নস্কর)

নিজস্ব প্রতিবেদন:  বিধায়কের বাড়িতে এক যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল। বৃহস্পতিবার সকালে দক্ষিণ ২৪ পরগনার গোসাবার বিধায়ক জয়ন্ত নস্করের চুনাখালির বাড়িতে তাঁদেরই পরিবারের এক সদস্যের গলায় ফাঁস লাগানো দেহ উদ্ধার হয়। নিহতের নাম লাবণ্য হালদার(২৩)।

স্থানীয় ও পুলিস সূত্রে খবর,  লাবণ্যের বাড়ি গোসাবার পাঠানখালি এলাকায়। বাম আমলে লাবণ্যের বাবা এবং মা কে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। তখন লাবণ্যের বয়স ছিল ১৫ বছর। সেই থেকেই তৃণমূলর বিধায়ক জয়ন্ত নস্করের বাড়িতেই থাকতে শুরু করে লাবণ্য। পড়াশুনার জন্য সে সোনারপুরে থাকত। কিন্তু লকডাউন পরিস্থিতি তৈরি হওয়ার কারণে সোনারপুর থেকে লাবণ্য ফিরে যায় চুনাখালিতে বিধায়ক জয়ন্ত নস্করের বাড়িতেই।

বিধায়কের বাড়িতে আলাদা ঘরে থাকতো সে। বাড়ির পরিচারক তার ঘরে খাওয়ার দিতে গিয়ে গলায় ফাঁস লাগানো তার ঝুলন্ত দেহ দেখতে পায়। খবর পেয়ে ছুটে যান বিধায়ক। নিরাপত্তারক্ষীরা তাকে উদ্ধার করে বাসন্তী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। বিধায়ক বলেন, “অনেক ছোট থেকেই ও আমার বাড়িতে থাকতো। আমি ওকে পোষ্যপুত্র করে বড় করছিলাম। হঠাৎ করে কেন এইরকম ঘটনা ঘটল তাও বুঝতে পারছি না।"

আরও পড়ুন: 'বাড়িতে বাথরুম নেই, পায়খানা করতে বেরিয়েছি' মাঝরাস্তায় দাঁড়িয়ে পুলিসকে সাফ জবাব

লাবণ্যর ঘর থেকে মিলেছে সুইসাইড নোট। এই ঘটনার সঙ্গে প্রেমের কোনও যোগ রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিস। মৃতদেহটি পাঠানো হয়েছে তদন্তের জন্য।
 

.