লক্ষ্য একুশ, অমিতের 'অনলাইন ব্রিগেডে' এক কোটি মানুষের কাছে পৌঁছনোর দাবি বঙ্গ বিজেপির

করোনার প্রকোপে সামাজিক দূরত্ব জরুরি, পাশাপাশি পরবর্তী ভোটের জনসংযোগেও কোনওরকম ফাঁক রাখা যাবে না। তাই সবদিক মাথায় রেখে অনলাইনেই প্রচার সারতে চলেছেন অমিত শাহ। 

Reported By: অঞ্জন রায় | Updated By: Jun 7, 2020, 06:18 PM IST
লক্ষ্য একুশ, অমিতের 'অনলাইন ব্রিগেডে' এক কোটি মানুষের কাছে পৌঁছনোর দাবি বঙ্গ বিজেপির

নিজস্ব প্রতিবেদন: করোনার প্রকোপ অব্যাহত। অথচ একুশের বিধানসভায় বিজেপির পাখির চোখ বাংলা। প্রচার সারতে আর একটুও সময় নষ্ট করতে চায় না গেরুয়া শিবিরের শীর্ষ কর্তারা। আনলক ১.০-এর শুরুতেই একুশের বিধানসভা ভোটের ব্লু-প্রিন্ট তৈরি করতে ময়দানে নামছে বিজেপি। এবার ফেসবুক ও ইউটিউবেই কার্যত 'ব্রিগেড চলো'র ডাক দিল বঙ্গ বিজেপি। মঙ্গলবার অর্থাৎ ৯ জুলাই রাজ্যের বিজেপি নেতা, কর্মী, সমর্থকদের সঙ্গে ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে জনসভা করবেন অমিত শাহ। ঘরে বসেই অমিত শাহ-এর সভার বক্তব্য শুনবেন বিজেপি কর্মী থেকে সাধারণ মানুষ। টেকনলজির মাধ্যমে এই সভার আলোচনাকে প্রায় ১ কোটি মানুষের কাছে পৌঁছে দিতে চাইছে রাজ্য বিজেপি ও দিল্লি নেতৃত্ব।

করোনার প্রকোপে এখন সামাজিক দূরত্ব জরুরি, পাশাপাশি পরবর্তী ভোটের জনসংযোগেও কোনওরকম ফাঁক রাখতে চায় না দল। তাই সবদিক মাথায় রেখে ভার্চুয়াল প্রচার সারতে চলেছেন অমিত শাহ। দলের তরফে জানানো হয়েছে সমস্ত রকম গণমাধ্যম, বিজেপির অফিসিয়াল ওয়েবসাইট-সহ মোট ৭৮ হাজার বুথে সরাসরি সম্প্রচার হবে এই সভা। ত্রিস্তরীয় এই বৈঠক কিন্তু একতরফা নয় এমনটাও জানিয়েছে পদ্মশিবির। জানানো হয়েছে, তিনটি স্তরে সভা পরিচালনা হবে। অমিত শাহ-কে সরাসরি প্রশ্ন করারও সুযোগ থাকছে, উত্তরও দেবেন তিনি।

বিজেপি সূত্রে খবর, ভিডিয়ো কনফারেন্সিংয়ে কেন্দ্রে ৬ বছরে মোদী সরকারের সাফল্যের পাশাপাশি, করোনা মোকাবিলা, আমফান বিপর্যয়, আইন-শৃঙ্খলা, স্বাস্থ্য পরিষেবা, শিক্ষা ব্যবস্থায় রাজ্য সরকারের ব্যর্থতার সমস্ত খতিয়ান তুলে ধরবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। আজ সাংবাদিক বৈঠকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, বৈঠকের মাধ্যেমে প্রায় ৭৩ লক্ষ মানুষকে সংযুক্ত করা হবে।  সবমিলিয়ে মঙ্গলবারের ভার্চুয়াল বৈঠক নিয়ে মুরলি ধর লেনের তোড়জোড় এখন তুঙ্গে। 

 

.