বিজেপিতে যোগ দিচ্ছেন প্রাক্তন সিপিএম সাংসদ জ্যোতির্ময়ী শিকদার!

২০২১ সালের বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে ঘুঁটি সাজাচ্ছে রাজ্যে বিজেপি। কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন বিধাননগর পুরসভার প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত

Reported By: অঞ্জন রায় | Updated By: Jun 9, 2020, 06:40 PM IST
বিজেপিতে যোগ দিচ্ছেন প্রাক্তন সিপিএম সাংসদ জ্যোতির্ময়ী শিকদার!

নিজস্ব প্রতিবেদন: অপেক্ষা শুধু কেন্দ্রীয় নেতৃত্বের সবুজ সংকেতের। তা মিললেই রাজ্যে বিজেপিতে যোগ দিতে পারেন রাজ্যের ২ তৃণমূল বিধায়ক। এদের মধ্যে একজন আবার মন্ত্রী। এমনটাই জল্পনা রয়েছে রাজ্যের রাজনৈতিক মহলে।

আরও পড়ুন-পরিত্যক্ত মার্কেটে কোয়ারেন্টিন সেন্টার, করোনাকে এড়িয়ে ফিরেও সাপের কামড়ে মৃত্যু পরিযায়ী শ্রমিকের

এদিকে এর মধ্যেই এবার সিপিএম শিবিরে আঘাত হানতে চলেছে বিজেপি। জল্পনা, রাজ্য বিজেপিতে যোগ দিতে চলেছেন জাকার্তা এশিয়াডে জোড়া সোনাজয়ী অ্যাথলিট ও সিপিএমের প্রাক্তন সাংসদ জ্যোতির্ময়ী শিকদার। আজ জ্যোতির্ময়ীর সল্টলেকের বাড়িতে যান রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। 

জ্যোতির্ময়ী শিকদারের বিজেপিতে যোগদানের কথা স্বীকার না করলেও বিষয়টি উড়িয়ে দেননি দিলীপবাবু। আজ এক সাংবাদিক সম্মেলনে বিষয়টি তোলেন দিলীপ ঘোষ। সেখানে তিনি বলেন, জ্যোতির্ময়ী শিকদার আমার বাড়ির পেছনেই থাকেন। আজ দেখা হয়েছিল মাত্র। এখনও তিনি দলে যোগদান করেননি। 

উল্লেখ্য, অবসর নেওয়ার পর আচমকাই রাজনীতিতে চলে আসেন জ্যোতির্ময়ী শিকদার। কৃষ্ণনগর লোকসভা কেন্দ্র থেকে ২০০৪ সালে সিপিএমের টিকিটে সাংসদ নির্বাচিত হন তিনি। তবে পরের নির্বাচনে তিনি হেরে যান তাপস পালের কাছে। এরপর ক্রমে দলের সঙ্গে তাঁর দূরত্ব বাড়তে থাকে।

আরও পড়ুন-মাত্র ছয় মাসের ব্যবধান, ভেঙে পড়ল বর্ধমান স্টেশনের ফলস সিলিং

প্রসঙ্গত, ২০২১ সালের বিধানসভা নির্বাচনের কথা মাথায় রেখে ঘুঁটি সাজাচ্ছে রাজ্যে বিজেপি। কিছুদিন আগেই বিজেপিতে যোগ দিয়েছেন বিধাননগর পুরসভার প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত। কয়েকদিন আগেই রাজ্য বিজেপিতে তাঁকে সম্পাদক করা হয়েছে। বিজেপিতে আগেই এসেছিলেন ভাটপাড়ার তৃণমূল বিধায়ক অর্জুন সিং। তাঁকে করা হয়েছে সভাপতি। পাশাপাশি তৃণমূল থেকে বিজেপিতে যোগ দিয়েছেন সৌমিত্র খাঁও। ফলে তৃণমূল শিবিরে ইতিমধ্যেই আঘাত হানতে সক্ষম হয়েছে বিজেপি। এবার সিপিএম।  

.