Tarakeshwar: দোলে বন্ধুদের সাথে আড্ডা দিতে যায় যুবক, বাইকে করে ফিরল 'লাশ'!

২ জন বন্ধু বাইকে করে এসে বাড়ির সামনেই শঙ্খর দেহ ফেলে দিয়ে যায় বলে পরিবারের অভিযোগ। যুবকের দেহে একাধিক আঘাতের চিহ্ন।

Updated By: Mar 18, 2022, 07:40 PM IST
Tarakeshwar: দোলে বন্ধুদের সাথে আড্ডা দিতে যায় যুবক, বাইকে করে ফিরল 'লাশ'!
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন : দোলের দিন বন্ধুদের সাথে আড্ডা দিতে বেরিয়ে 'লাশ' হয়ে বাড়ি ফিরল যুবক! বাড়ির সামনেই বাইকে করে যুবকের দেহ (Murder) ফেলে দিয়ে যায় বন্ধুরা। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হুগলির তারকেশ্বরের (Tarakeshwar) চাঁদুর এলাকায়। নিহত যুবকের নাম শঙ্খ দাস। বয়স ২২ বছর। এই ঘটনায় বন্ধুদের বিরুদ্ধে খুনের অভিযোগ এনেছে মৃত যুবকের পরিবারের।

পরিবার সূত্রে জানা গিয়েছে, শঙ্খ দাস নামে ওই যুবক আজ সকালে নিজেদেরই মাঠে চাষের কাজে গিয়েছিল। সেখান থেকে ফিরে বন্ধুদের সাথে আড্ডা দিতে বের হয় সকাল ১০টা নাগাদ। বেলা পেরিয়ে গেলেও বাড়ি না ফেরায়, বার বার তাঁর সাথে পরিবারের তরফে ফোনে যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু ফোনে শঙ্খকে পাওয়া যায়নি। এরপরই দুপুর ৩টে নাগাদ ২ জন বন্ধু বাইকে করে এসে বাড়ির সামনেই শঙ্খর দেহ ফেলে দিয়ে যায় বলে পরিবারের অভিযোগ।

বাড়ির সামনে শঙ্খকে পড়ে থাকতে দেখে পরিবারের সদস্যরা তড়িঘড়ি তাঁকে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। প্রাথমিক তদন্তের পর পুলিস জানিয়েছে, যুবকের দেহে একাধিক আঘাতের চিহ্ন লক্ষ্য করা গিয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে তারকেশ্বর থানার পুলিস। দোষীদের শনাক্তকরণের জন্য বাড়ির সামনে লাগানো সিসিটিভি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন, রং খেলে বন্ধুর সঙ্গে পুকুরে স্নানে নামে কিশোর, তারপরের ঘটনা মর্মান্তিক

Dubrajpur Dead: দোলের দিন বন্ধুদের সঙ্গে রং খেলা, এরপর মর্মান্তিক ঘটনা! বাড়ি ফিরল ২ যুবকের নিথর দেহ

Jhalda Councillor Murder: দোলে 'বেরঙিন' ঝালদা, কাউন্সিলর খুনের প্রতিবাদে উৎসববিমুখ আমজনতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.