Malbazar: মাথায় পাথর দিয়ে আঘাত! মা-কে খুন করল ছেলে....

ঘটনাস্থলেই মৃত্যু হয় বছর সত্তরের ওই বৃদ্ধার। ছেলেকে পাকড়াও করে পুলিসের হাতে তুলে দিয়েছেন প্রতিবেশীরা।

Updated By: Jan 31, 2023, 09:21 PM IST
Malbazar: মাথায় পাথর দিয়ে আঘাত! মা-কে খুন করল ছেলে....

অরূপ বসাক: পাড়া-প্রতিবেশীদের দাবি, মত্ত অবস্থায় অত্যাচার চালাত মাঝেমধ্য়েই। মাকে এবার খুন করল ছেলে! অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস। তুমুল চাঞ্চল্য়  জলপাইগুড়ির মালবাজারে।

জানা গিয়েছে, মৃতের নাম এতোয়ারী ওঁরাও। মেটেলি ব্লকের ইনডং চা বাগানের শ্রমিক বস্তিতে থাকতেন তিনি। একসময়ে ওই চা বাগানেরই শ্রমিক ছিলেন এতোয়ারী। তাঁর ছেলে রাজু কোনও কাজ করে না। তাহলে? মাঝেমধ্যেই নাকি মত্ত অবস্থায় বাড়ি ফিরে মায়ের উপর অত্যাচার করত সে! রক্তারক্তি কাণ্ড ঘটে গেল এদিন।

কীভাবে? দুপুরে মত্ত অবস্থায় বাড়ি ফেরে রাজু। মায়ের কাছে টাকা চায় সে, কিন্তু টাকা দেননি এতোয়ারী। এরপর পাথর ও লাঠি নিয়ে ছেলে, মায়ের উপর চড়াও হয় বলে অভিযোগ। বারবার আঘাত করতে থাকে মাথায়! ঘটনাস্থলেই মৃত্যু হয় বছর সত্তরের ওই বৃদ্ধার। রাজুকে হাতেনাতে ধরে ফেলেন স্থানীয় বাসিন্দারা। তাঁকে বেঁধে রেখে খবর দেওয়া হয় থানায়।

আরও পড়ুন: ত্রিকোণ সমপ্রেম! প্রেমিকের জীবনে তৃতীয় পুরুষের আগমনে অভিমানী যুবক ঘটাল ভয়ংকর কাণ্ড

এর আগে, উত্তর  ২৪ পরগনার অশোকনগরেও ছেলের হাতে খুন হয়েছিল মা। কেন? পাড়ার এক মহিলার সঙ্গে ছেলেকে 'আপত্তিকর অবস্থা'য় দেখে ফেলেছিলেন তিনি। এরপর যখন প্রতিবাদ করেন, তখনই সমস্যার সূত্রপাত। শেষপর্যন্ত টাকা না পেয়ে মাকে ধারালো কোপে ছেলেই খুন করে বলে অভিযোগ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.