কাকিমার সঙ্গে ঘনিষ্ঠতা! বাবা-মা বাধা দিতে ভয়ংকর কাণ্ড ঘটাল ছেলে...

বাড়ির লোকজন প্রতিবাদ করেছিল। কিন্তু প্রতিবাদ করলেও কর্ণপাত করেনি ছেলে। এরপর রবিবার রাতে এই ঘটনা নিয়ে ছেলেকে বকাবকি শুরু করেন বাবা-মা। তারপরই...

Updated By: Jan 30, 2023, 12:12 PM IST
কাকিমার সঙ্গে ঘনিষ্ঠতা! বাবা-মা বাধা দিতে ভয়ংকর কাণ্ড ঘটাল ছেলে...

ই. গোপি: কাকিমার সঙ্গে ঘনিষ্ঠতা! ভাসুরপোর সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক কাকিমার! আর তার জন্যই কাঠের বাটাম দিয়ে মেরে বাবা-মায়ের মাথা-ই ফাটিয়ে দিল গুণধর ছেলে। তাজ্জব করা ঘটনাটি ঘটেছে রবিবার রাতে। ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের সবংয়ে। 

সবং থানার দাঁররা অঞ্চলের বড়চাহারা এলাকা। আক্রান্ত বাবা-মায়ের অভিযোগ,ছেলে সঞ্জীব কুইল্যা কর্মসূত্রে মূলত কলকাতাতেই থাকে। কিন্তু বাড়ি ফিরে কাকিমার সঙ্গে পরকীয়া সম্পর্কের জড়িয়ে পড়ে। বাড়ির লোকজন প্রতিবাদ করেছিল। বার বার-ই প্রতিবাদ করেছিল। কিন্তু একাধিকবার প্রতিবাদ করলেও কর্ণপাত করেনি ছেলে। 

এরপর রবিবার রাতে এই ঘটনা নিয়ে ছেলেকে বকাবকি শুরু করেন বাবা-মা। তখনই কাঠের বাটাম দিয়ে প্রথমে বাবার মাথায়,তারপর মার মাথায় আঘাত করে ছেলে। মারের চোটে গুরুতর আহত হন বাবা-মা। সঙ্গে সঙ্গেই পাড়া প্রতিবেশী দুজনকে সবং হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন রয়েছেন দম্পতি। এই ঘটনায় দায়ের হয়েছে অভিযোগ।

আরও পড়ুন, Extra Marital Affairs: শাশুড়ি-জামাই প্রেম? মায়ের সঙ্গে স্বামীকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলল মেয়ে....

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.