Bishnupur: আইসিডিএস সেন্টারের খিচুড়িতে সাপ! ভয়ঙ্কর কাণ্ডে হুঁশ উড়ল প্রসূতিদের

জানা গিয়েছে, শনিবার সকালে ওই আইসিডিএস সেন্টার থেকে বাচ্চা এবং প্রসূতি মায়েদের জন্য খেচুড়ি বিলি করা হয়। সেই খাবার নিয়ে বাড়িতে গিয়ে খান সকলে। খিচুড়ি খাওয়ার সময় একজনের নজরে পড়ে সাপ। এরপরই সেই খবর গোটা এলাকায় ছড়িয়ে পড়ে। 

Updated By: Jun 18, 2022, 07:57 PM IST
Bishnupur: আইসিডিএস সেন্টারের খিচুড়িতে সাপ! ভয়ঙ্কর কাণ্ডে হুঁশ উড়ল প্রসূতিদের

মৃত্যুঞ্জয় দাস: আইসিডিএস সেন্টারের খিচুড়িতে সাপ। সেই খিচুড়ি খাওয়া একাধিক শিশু এবং প্রসূতি মা'দের নিয়ে যাওয়া হয় বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বাঁকুড়ার বিষ্ণুপুরের ৮ নম্বর ওয়ার্ডের গাবডোবা এলাকায়। 

জানা গিয়েছে, শনিবার সকালে ওই আইসিডিএস সেন্টার থেকে বাচ্চা এবং প্রসূতি মায়েদের জন্য খেচুড়ি বিলি করা হয়। সেই খাবার নিয়ে বাড়িতে গিয়ে খান সকলে। খিচুড়ি খাওয়ার সময় একজনের নজরে পড়ে সাপ। এরপরই সেই খবর গোটা এলাকায় ছড়িয়ে পড়ে। সঙ্গে সঙ্গে ওই খিচুড়ি খাওয়া বাচ্চা এবং প্রসূতিদের বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

বেশ কয়েকজন বাচ্চা বমি করতেও শুরু করে। এক প্রসূতি মা অসুস্থ হয়ে পড়েন।  হাসপাতাল সূত্রে খবর, প্রায় ৭০ জন শিশু এবং ২৫ জন প্রসূতিকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। তবে কতজন শিশু ও প্রসূতি সেই খাবার খেয়েছেন, তা খতিয়ে দেখা হচ্ছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.