Jalpaiguri: নেপথ্যে খোদ অধ্যক্ষ? অশিক্ষক কর্মীর সঙ্গে অধ্যাপিকার ছবি ভাইরাল!

অধ্যক্ষের বিরুদ্ধে আন্দোলনে নেমেছেন অধ্যাপক-অধ্যাপিকা ও অশিক্ষক কর্মীদের একাংশ। ছবিটির সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা।

Updated By: Jun 18, 2022, 07:53 PM IST
Jalpaiguri: নেপথ্যে খোদ অধ্যক্ষ? অশিক্ষক কর্মীর সঙ্গে অধ্যাপিকার ছবি ভাইরাল!

প্রদ্যুৎ দাস: আন্দোলনে বাধা? অধ্য়াপিকার সঙ্গে অশিক্ষক কর্মীর ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল জলপাইগুড়ির আনন্দ চন্দ্র কলেজ অব কমার্সে। ছবিটির সত্যতা যাচাই করেনি Zee ২৪ ঘণ্টা।

জলপাইগুড়ির আনন্দ চন্দ্র কলেজের অধ্যক্ষের বিরুদ্ধে আন্দোলনে নেমেছেন অধ্যাপক-অধ্যাপিকা ও অশিক্ষক কর্মীদের একাংশ। কেন? তাঁদের অভিযোগ, কলেজ স্বেচ্ছাচারিতা চালাচ্ছেন অধ্যক্ষ। ইতিহাসের অধ্যাপিকা  মৌমিতা সেনগুপ্তের দাবি, 'আমরা সংগঠন করতে চেয়েছিলাম। অধ্যক্ষ হুঁশিয়ারি দিয়েছেন, কলেজে কোনও সংগঠন করা যাবে না। কোনও সংগঠন তিনি মানেন না। কয়েক মাস আগে অধ্যাপিকাদের বলেন, আমি তোমাদের এই কলেজে চাকরি দিয়েছি। আমি চাকরি না দিলে তোমার বারে গিয়ে ডান্স করতে! আমাদের মহিলাদের জন্য কলেজে আলাদা কোনও ঘর নেই। কাউকে না জানিয়ে ঘরে ঘরে ক্লোজ সার্কিট ক্যামেরা লাগিয়েছেন'। যাবতীয় অভিযোগই অবশ্য অস্বীকার করেছেন অধ্যক্ষ।

আরও পড়ুন: Jalpaiguri Murder: ফের খুন বানারহাটে, ঘুমন্ত দাদার মাথায় ছুরির কোপ ভাইয়ের

এদিকে অধ্যক্ষের বিরুদ্ধে যখন আন্দোলন চলছে, তখন অধ্যাপিকার সঙ্গে অশিক্ষক কর্মচারীর ছবি ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এই ঘটনার বিরুদ্ধে সরব পড়ুয়াদের একাংশ। এমনকী, কলেজের পরিবেশ নষ্টের অধ্যক্ষের কাছে স্মারকলিপি দেওয়ারও সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। 

কীভাবে ভাইরাল ছবি? ছবিতে যাঁদের দেখা যাচ্ছে, তাঁদের দাবি, আন্দোলন প্রত্যাহার করে নেওয়ার জন্য নানাভাবে চাপ দিচ্ছেন অধ্যক্ষ। ওই ছবিটি পরিকল্পনামাফিক তিনিই ভাইরাল করিয়েছেন। 'এ বিষয়ে কিছুই জানি না', পাল্টা দাবি জলপাইগুড়ির আনন্দ চন্দ্র কলেজের অধ্যক্ষের।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.