Nadia Skeleton: মায়ের মৃত্যুতে নির্বিকার মেয়ে! বাড়িতে মিলল কঙ্কাল

৬-৭ মাস আগেও বেঁচেছিলেন, দাবি প্রতিবেশীদের।

Updated By: Apr 9, 2022, 10:44 PM IST
 Nadia Skeleton:  মায়ের মৃত্যুতে নির্বিকার মেয়ে! বাড়িতে মিলল কঙ্কাল

নিজস্ব প্রতিবেদন: ৬-৭ মাস আগেও বেঁচেছিলেন। কবে মারা গিয়েছেন, কেউ জানে না। ঘর থেকে বৃদ্ধার কঙ্কাল ( Skeleton) উদ্ধার করল পুলিস। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য নদিয়ার ধুবুলিয়ায়।

জানা গিয়েছে, মৃতের নাম মন্দিরা দাস। ধুবুলিয়া বাজারে পুরনো বাড়িতে আলাদা ঘরে মেয়ের সঙ্গে থাকতেন তিনি। প্রতিবেশীদের দাবি, ৬-৭ মাস  ওই বৃদ্ধাকে শেষবার দেখেছিলেন তাঁরা। মেয়ে দোলা মানসিকভাবে সুস্থ নন। এদিক-সেদিকে ঘোরাঘুরি করে রাতে বাড়িতে এসে ঘুমিয়ে পড়তেন। সবসময় বন্ধ থাকত বাড়ির দরজা-জানলা। এমনকী, মায়ের মৃত্যুর খবরও পাড়া-প্রতিবেশী বা আত্মীয়দের জানাননি মেয়ে!

আরও পড়ুন: Kakinara Blast: লেডিজ ব্যাগে বোমা! বিস্ফোরণে কেঁপে উঠল কাঁকিনাড়া

এদিন সকালে দোলার সঙ্গে দেখা করতে আসেন এক আত্মীয়া। মন্দিরারও খোঁজ করেন তিনি। তখন নাকি দোলা বলেন, ওই বৃদ্ধার বাড়িতে নেই! সন্দেহ হওয়ায় জোর করেই বাড়ির অন্য ঘরে ঢোকেন ওই আত্মীয়। দেখেন, বিছানায় পড়়ে রয়েছে কঙ্কাল! এরপর খবর দেওয়া হয় থানায়। কঙ্কালটি উদ্ধার করে পুলিস। প্রাথমিক তদন্তে অনুমান, মাস ছয়েক আগেই মারা যান মন্দিরা। মায়ের দেহ আগলে রেখেছিলেন মেয়ে। 

আরও পড়ুন: বকেয়া টাকা ফেরতের নামে ডেকে এনে মগরাহাটে জোড়া খুন, নেপথ্যে ইমরতি ব্যবসায়ী!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.