Abhishek's Road Show: আসানসোলে শত্রুঘ্নের প্রচারে বিপুল জনসমাগম, কল্যাণকে পাশে নিয়ে রোড শো অভিষেকের

অভিষেকের ডায়মন্ডহারবার মডেলের সমালোচনা করেছিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

Updated By: Apr 9, 2022, 08:15 PM IST
Abhishek's Road Show: আসানসোলে শত্রুঘ্নের প্রচারে বিপুল জনসমাগম, কল্যাণকে পাশে নিয়ে রোড শো অভিষেকের

নিজস্ব প্রতিবেদন: শত্রুঘ্ন সিনহার সমর্থনে আসানসোলের উষাগ্রাম থেকে গির্জা মোড় পর্যন্ত বিশাল রোড শো করলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। প্রচুর মানুষের ভিড়, বাজনা, ছৌ নাচ সহ ৩ কিলোমিটার পথে শনিবার শহর তোলাপাড় করল তৃণমূল। তবে সবকিছুকে চাপিয়ে গেল ওই রোড শোয়ে শত্রুঘ্ন সিনহা, মলয় ঘটক পাশাপাশি কল্য়াণ বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে অভিষেকের রোড শো।

রাজ্য রাজনীতিতে এই ছবি কেন নজরকাড়া? সম্প্রতি, করোনা নিয়ন্ত্রণে অভিষেক বন্দ্যোপাধ্য়ায়ের ডায়মন্ড হারবার মডেল নিয়ে রাজ্য রাজনীতিতে একটা গুঞ্জন তৈরি হয়েছিল। বিরোধীদের প্রশ্ন ছিল রাজ্য সরকারের করোনা প্রতিরোধ মডেলের পাশে অভিষেকের ডায়মন্ডহারবার মডেলকে কোনও কোনও মহল গুরুত্ব দিচ্ছে কেন? তাহলে কি রাজ্য সরকারের করোনা প্রতিরোধ মডেলকে চ্যালেঞ্জ করছে ডায়মন্ডহারবার মডেল? বিরোধীদের বক্তব্য ছিল সেরকমই। ওই মডেলকে তির্ষক আক্রমণও করেছিলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তবে বিরোধীদের প্রশ্ন উঠে ছিল, অভিষেককে কেন্দ্র করে কি তৃণমূলে একটা সংঘাত তৈরি হচ্ছে? অভিষেকের ডায়মন্ডহারবার মডেলের সমালোচনা করেছিলেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। তার জবাবও দিয়েছিলেন অভিষেক। সেই কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে দেখা গেল অভিষেকের পাশেই। ফলে শনিবারের রোড শোয়ে বিরোধীদের একটা বার্তা দেওয়ার চেষ্টা করল, বিরোধীদের যে জল্পনা উস্কে দেওয়ার চিন্তাবাবনা তার কোনও ভিত্তি নেই।

কী বলেছিলেন কল্য়াণ? শ্রীরামপুরের সাংসদ সেইসময় বলেছিলেন, ‘আমার নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া আমি আর কাউকে নেতা মানতে রাজি নই। অভিষেকের নেতৃত্ব প্রমাণিত হয়নি। নেতা মমতাই। ত্রিপুরা, গোয়া জিতিয়ে দাও। তবে অভিষেককে নেতা বলে মেনে নেব।’ কল্যাণের ওই কথা জবাবও দিয়েছিলেন অভিষেক। সংবাদমাধ্যমে তিনি বলেন, 'কল্যাণ বন্দ্যোপাধ্যায় যা বলেছেন ঠিকই বলেছেন। এতে অসুবিধার কী আছে? কল্যাণ বন্দ্যোপাধ্য়ায় বলেছেন ওঁর নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে ছাড়া আর কাউকে উনি মানেন না। আমিও তো তাই বলছি।'

আরও পড়ুন-আসানসোলের রাস্তায় যাঁরা হাঁটলেন তাদের পরিবার ভোট দিলেই বিজেপি ভোকাট্টা: অভিষেক

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.