ওসিকে মারধরের অভিযোগ, গ্রেফতার তৃণমূলের প্রাক্তন মন্ত্রীর ছেলে

তাঁর দাবি, পুলিস কেন গ্রেফতার করতে তা জানতে চেয়েছিলেন মাত্র। কাউকে বাধা দেওয়া হয়নি। আর নিগ্রহের তো প্রশ্নই নেই। শনিবার ধৃত শান্তনু ও তপনকিরণকে বনগাঁ আদালতে পেশ করে পুলিস। 

Updated By: Mar 24, 2018, 11:08 AM IST
ওসিকে মারধরের অভিযোগ, গ্রেফতার তৃণমূলের প্রাক্তন মন্ত্রীর ছেলে

নিজস্ব প্রতিবেদন: কর্তব্যরত পুলিসকর্মীকে নিগ্রহের অভিযোগে গ্রেফতার প্রাক্তন মন্ত্রী মঞ্জুলকৃষ্ণ ঠাকুরের ছেলে শান্তনু ঠাকুর। শুক্রবার রাতে ঠাকুরনগর থেকে গ্রেফতার করে গাইঘাটা থানার পুলিস। 

পুলিস সূত্রে জানান গিয়েছে, দিন কয়েক আগে ঠাকুরগনরের ঠাকুরবাড়ি থেকে চুরি যায় একটি সোনার হার। গাইঘাটা থানায় জমা পড়ে অভিযোগ। সেই ঘটনার তদন্তে শুক্রবার ঠাকুরবাড়িতে পৌঁছয় গাইঘাটা থানার পুলিস। সিসিটিভি ফুটেজের ভিত্তিতে দুই অভিযুক্তকে গ্রেফতার করতে গেলে শান্তনু ঠাকুর ও তপনকিরণ মজুমদার নামে আরও এক ব্যক্তি পুলিসকর্মীদের বাধা দেন বলে অভিযোগ। এমনকী গাইঘাটা থানার ওসিকে নিগ্রহ করা হয় বলেও অভিযোগ।

যদিও অভিযোগ অস্বীকার করেছেন সান্তনু। তাঁর দাবি, পুলিস কেন গ্রেফতার করতে তা জানতে চেয়েছিলেন মাত্র। কাউকে বাধা দেওয়া হয়নি। আর নিগ্রহের তো প্রশ্নই নেই। শনিবার ধৃত শান্তনু ও তপনকিরণকে বনগাঁ আদালতে পেশ করে পুলিস। 

শনিবার বিকেলে ঝড়-বৃষ্টির পূর্বাভাস জারি করল হাওয়া অফিস

বনগাঁ লোকসভা উপ-নির্বাচনে বিজেপি প্রার্থী ছিলেন শান্তনু ঠাকুর। তৃণমূল প্রার্থী তথা জ্যেঠিমা মমতা ঠাকুরের কাছে পরাজয় হয় তাঁর।   

.