দিনেদুপুরে শিয়ালদহ দক্ষিণ শাখার রেলগেটে বিপত্তি, ঘণ্টাখানেকের জন্য বন্ধ ট্রেন চলাচল

ঘণ্টাখানেকের ওপর বন্ধ ছিল শিয়ালদা দক্ষিণ শাখার ট্রেন চলাচল। শেষমেষ দমকলের সাহায্যে সরানো হয় গাড়ি।

Updated By: Feb 3, 2020, 04:23 PM IST
দিনেদুপুরে শিয়ালদহ দক্ষিণ শাখার রেলগেটে বিপত্তি, ঘণ্টাখানেকের জন্য বন্ধ ট্রেন চলাচল

নিজস্ব প্রতিবেদন: দিনেদুপুরে  শিয়ালদহ দক্ষিণ শাখার রেলগেটে ডাম্পার আটকে চরম দুর্ভোগ। বাঘাযতীনে রেলগেট পড়ে আটকে গেল পুরসভার ডাম্পার। দমকলের সাহায্যে গাড়ি সরানো হলেও ওভারহেড লাইনে ক্ষতি হয়। আপ -ডাউন দুই লাইনেই ব্যাহত হয়  ট্রেন চলাচল। ঘণ্টাখানেকের ওপর বন্ধ ছিল শিয়ালদা দক্ষিণ শাখার ট্রেন চলাচল। শেষমেষ দমকলের সাহায্যে সরানো হয় গাড়ি।

আরও পড়ুন: KYC-র ভুয়ো মেসেজ পাঠিয়েই paytm প্রতারণা, গ্রেফতার সিদ্ধহস্ত দুষ্কৃতীরা

কাল হল রেলগেটই। পাটুলি থেকে বাইপাসে যাচ্ছিল পুরসভার ডাম্পার।  মাঝপথে বাধা। বাঘা যতীন স্টেশনের কাছে রেলগেট পড়ে যাওয়ায় আটকে পড়ে ডাম্পার। রেলগেট পড়া নিয়েই তৈরি হয় বিশাল কাজিয়া।রেলগেটের কাছেই ডাম্পার আটকে যাওয়ায় বিপত্তি। বিকল হয়ে যায় ডাম্পারটিও।  বন্ধ করে দিতে হয় আপ -ডাউন দুই লাইনের ট্রেন চলাচল।  চরম দুর্ভোগে পড়েন যাত্রীরা। বেলা ১২.১৫ থেকে সোয়া একটা প্রায় একঘণ্টা বন্ধ ছিল ট্রেন চলাচল। 

কার দোষে এই বিপত্তি? রেল কর্তৃপক্ষ দোষ চাপিয়েছে ডাম্পার চালকের ওপরেই। পুরসভার অফিসার বলছেন, দোষ গেটম্যানের। নিয়ম মেনেই রেলগেট আটকানো হচ্ছিল, ডাম্পার এসে সজোরে ধাক্কা মারে, পাল্টা দাবি গেটম্যানের। গেটম্যানকে ছুটিতে পাঠিয়েছে রেল। কার দোষে এই বিপত্তি? তদন্ত শুরু করেছে রেল।

.