Anis Khan Brother Salman: আনিস খুনে সবচেয়ে বেশি সরব ছিল সলমনই; তাই হামলা, দাবি নিহত ছাত্রনেতার কাকার

আনিস খানের মৃত্যুর ঘটনায় যারা সবচেয়ে বেশি সরব হয়েছিলেন তাদের মধ্যে ছিলেন এই সলমান খান। আনিসের দেহ নেওয়া থেকে শুরু করে ময়না তদন্ত সব জায়গাতেই ছিলেন সলমান। এছাড়া আনিস খানের খুনের ঘটনায় জড়িত দের শাস্তির ব্যপারেরও সরব ছিলেন সলমন

Updated By: Sep 10, 2022, 03:43 PM IST
Anis Khan Brother Salman: আনিস খুনে সবচেয়ে বেশি সরব ছিল সলমনই; তাই হামলা, দাবি নিহত ছাত্রনেতার কাকার

পিয়ালি মিত্র: দাদার মৃত্য়ুর পর অপরাধীদের শাস্তির দাবিতে সরব হওয়াতেই ভাই সলমানের উপরে হামলা। এমনটাই বলছেন আমতার নিহত ছাত্রনেতা আনিস খানের পরিবার। গতকাল রাতে বাড়়ি বাইরে ধারল অস্ত্র দিয়ে মাথায় আঘাত করা হয় আনিস খানের খুড়তুতো ভাই সলমান খানের মাথায়। গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত সলমান খান বলেন, কলকাতা গিয়েছিলাম। রাত বারোটা নাগাদ বাড়ি ফিরি। কিছুক্ষণ পরে বাথরুমে যাই। ওই সময়েই আমার মাথায় পেছন থেকে কেউ ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে। হামলার আশঙ্কায় এর আগে দুবার আমি থানায় অভিযোগ দায়ের করেছি। নতুন যিনি ওসি এসেছেন তিনি বলেছেন তদন্ত চলছে। বাড়িতে এসে এর আগে আমাকে হুমকি দেওয়া হয়েছিল। সেবারও থানায় অভিযোগ করেছিলাম। থানা কোনও পদক্ষেপ করেনি।

আরও পড়ুন-Anis Khan: ধারালো অস্ত্রের কোপ, রক্তাক্ত প্রয়াত ছাত্রনেতা আনিস খানের ভাই

অন্যদিকে, সলমানের কাকা অর্থাত্ মৃত আনিস খানের বাবা সংবাদমাধ্যমে বলেন, শাসকদলের নেতৃত্বেই এসব হচ্ছে। আনিস খানের কেসটাকে ধামাচাপা দেওয়ার জন্য সলমানকে মেরে ফেলার চেষ্টা হচ্ছে। স্থানীয় কিছু ছেলে এর সঙ্গে জড়িয়ে রয়েছে। এনিয়ে আমি উলুবেড়িয়া আদালত, প্রয়োজনে হাইকোর্টে যাব। আনিস খান মামলার সাক্ষী সলমান। তাই সাক্ষী লোপাট করার জন্য সলমানের উপরে হামলা করা হয়েছে। 

আনিস খানের কাকা জালেম খান বলেন, রাতে ফিরে খাওয়াদাওয়া করে বাইরে গিয়েছিল। তখন ওকে পেছন থেকে টাঙ্গি দিয়ে মাথায় মারা হয়। ও 'বাবা-রে' বলে চিত্কার করে ওঠে। তখন বৌমা ছুটে আসে। চিত্কার শুনে হামলা করে পালিয়ে যায়। শাসক দলের লোকেরাই এই হামলা করেছে। একর আগেও হামলা হয়েছিল। পুলিসকে বলেছিলাম। ভাইপোকে মেরে দিয়েছে। আমরা বিচার চাই। এসব বলা র জন্য আমাদের টার্গেট করা হচ্ছে। কেউ কেউ বলছে, আনিসের লাশ পাওয়া গিয়েছে। সলমানের লাশ পাওয়া যাবে না।

আনিস খানের মৃত্যুর ঘটনায় যারা সবচেয়ে বেশি সরব হয়েছিলেন তাদের মধ্যে ছিলেন এই সলমান খান। আনিসের দেহ নেওয়া থেকে শুরু করে ময়না তদন্ত সব জায়গাতেই ছিলেন সলমান। এছাড়া আনিস খানের খুনের ঘটনায় জড়িত দের শাস্তির ব্যপারেরও সরব ছিলেন সলমন। সেই কারণে সে এখন টার্গেট। এমনটাই দাবি পরিবারের। আনিসের মৃত্যুর গত জুন মাসের এক রাতে সলমানে বাড়িতে কেউ ঢোকার চেষ্টা করে। তার পরই তারা আমতা থানায় নিরাপত্তা চেয়ে আবেদন করেন। কিন্তু কোনওরকম নিরাপত্তা তাদের দেওয়া হয়নি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.