গভীর রাতে পাঁচিল টপকে অন্যের ঘরে ঢুকছে, তারপর... ফাঁস সাধুবাবার কীর্তি!

সঙ্গে সঙ্গে মোবাইল ক্যামেরায় গেট টপকানোর ভিডিয়ো করে রাখেন এক ব্যক্তি।

Updated By: Jan 29, 2020, 08:26 PM IST
গভীর রাতে পাঁচিল টপকে অন্যের ঘরে ঢুকছে, তারপর... ফাঁস সাধুবাবার কীর্তি!

নিজস্ব প্রতিবেদন : ভন্ড সাধুর ভন্ডামি ক্যামেরাবন্দি। সাধুবাবার কীর্তি ফাঁস হতেই এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ক্ষিপ্ত জনতার হাতে মার খেয়ে আপাতত শ্রীঘরে ঠাঁই হয়েছে সাধুবাবা সহ তাঁর দুই সাঙ্গপাঙ্গের। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হুগলির চুঁচুড়ার সাহাগঞ্জ বকুলতলায়।

স্থানীয়রা জানিয়েছেন, বকুলতলা এলাকায় গঙ্গাপাড়ে বাড়ি সুব্রত সেন নামে এক ব্যক্তির। তাঁর বাড়িতেই মাস দেড়েক ধরে আছেন শামপুরী নামের এই সাধুবাবা। গভীর রাত পর্যন্ত তিনি ওই এলাকায় পায়চারি করতেন। অনেকেরই সন্দেহ হত, কিন্তু কেউ-ই কিছু বলতেন না।

এবার সরস্বতী পুজোর আগের রাতে, মঙ্গলবার, এলাকারই একজন ওই সাধুবাবাকে পাড়ার এক বাড়ির গেট টপকাতে দেখেন। সঙ্গে সঙ্গে মোবাইল ক্যামেরায় গেট টপকানোর ভিডিয়ো করে রাখেন ওই ব্যক্তি। অভিযোগ, এরপর কে কে বলে চিৎকার করতেই সাধুবাবা একদৌড়ে নিজের ঘরে ঢুকে পড়েন।

আরও পড়ুন, চারতলা বাড়ির সমান উঁচু সরস্বতী! ৪১ ফিটের প্রতিমা গড়ে রেকর্ড গড়ল বসিরহাটের কাঁকড়া

এরপর আজ সকালে ওই ভিডিয়ো পাড়ার লোকের হাতে হাতে ছড়িয়ে পড়ে। ভাইরাল হয়ে যায় সেটি। তারপরই এলাকাবাসী একত্রিত হয়ে সাধুবাবাকে চেপে ধরেন। গভীর রাতে কেন অন্যের বাড়িতে ঢুকছিলেন? প্রশ্নের উত্তরে আমতা আমতা করতে থাকেন সাধুবাবা।

আরও পড়ুন, ছানি অপারেশন থেকে সংক্রমণ, চিকিৎসকের গাফিলতির মাশুল দিতে তুলে ফেলতে হল চোখটাই!

সঙ্গে সঙ্গেই খবর দেওয়া হয় চুঁচুড়া থানায়। সাধু সহ তাঁর দুই সঙ্গীকে বেশ কয়েক ঘা দেওয়ার পর চুঁচুড়া থানার পুলিসের হাতে তুলে দেন স্থানীয়রা। এই ঘটনায় আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। ওই সাধুবাবা ও তাঁর দুই সাগরেদের পরিচয় এখনও জানা যায়নি। পুলিস ধৃতদের জিজ্ঞাসাবাদ করে পরিচয় জানার চেষ্টা করছে। শুরু হয়েছে তদন্ত।

.