Lok Sabha Election 2024: ময়নায় বিজেপি নেতার ভাইপো খুনে রিপোর্ট কমিশনে, মামলা দায়েরের অনুমতি হাইকোর্টে

পুলিস তার মতো ময়নাতদন্ত করবে। ভিডিয়োগ্রাফি করতে হবে। আগামী দুদিন মৃতের পরিবার দেহ সংরক্ষণ করে রাখতে পারবে। 

Updated By: Apr 26, 2024, 07:56 PM IST
Lok Sabha Election 2024: ময়নায় বিজেপি নেতার ভাইপো খুনে রিপোর্ট কমিশনে, মামলা দায়েরের অনুমতি হাইকোর্টে

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ময়নায় বিজেপি নেতার ভাইপো খুন। রিপোর্ট তলব কমিশনের। সেই রিপোর্ট জমা পড়ল কমিশনে। পূর্ব মেদিনীপুরের ময়না থানা এলাকায় বিজেপি বুথ সভাপতি মৃন্ময় মিদ্যার ভাইপো দীনবন্ধু মিদ্যা দুদিন ধরে নিখোঁজ থাকার পর বৃহস্পতিবার রাতে উদ্ধার হয় তাঁর মৃতদেহ। ক্ষতবিক্ষত দেহ একটি জলার ধারে গাছে ঝুলন্ত অবস্থায় ছিল। এই ঘটনায় তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ তোলে বিজেপি। হাইকোর্টের তরফে মামলা দায়ের করার অনুমতিও মেলে। তবে দেহ কেন্দ্রের অধীন কোনও হাসপাতালে ময়নাতদন্তের দাবি জানিয়ে বিজেপির আবেদনে আপত্তি আদালতের। 

বিচারপতি জয় সেনগুপ্তর বক্তব্য, "এখনই এটা বলতে গেলে লিখতে হবে, রাজ্যের পরিকাঠামো ভেঙে পড়েছে। সেটা কি বাস্তব? আপাতত পুলিস তার মতো ময়নাতদন্ত করবে। ভিডিয়োগ্রাফি করতে হবে। আগামী দুদিন মৃতের পরিবার দেহ সংরক্ষণ করে রাখতে পারবে। সোমবার মামলার শুনানি করবে আদালত। কোনও বিধিভঙ্গ হয়েছে কি না সেদিন কোর্ট বিবেচনা করে পরবর্তী নির্দেশ দেবে।" উল্লেখ্য এই ময়নাতেই বিজেপি বুথ সভাপতি বিজয় কৃষ্ণ ভুঁইয়ার খুনে কয়েকদিন আগে হাইকোর্ট এনআইএ তদন্তের নির্দেশ দিয়েছে।

ময়নার বাকচায় যুবকের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় এদিন শুভেন্দু অধিকারী তোপ দাগেন, বিজেপি কর্মী সুশান্ত মিদ্যার ভাইপোকে খুন করা হয়েছে। এটা করে তৃণমূলের একটাই উদ্দেশ্য ভারতীয় জনতা পার্টির কার্যকর্তা ও কর্মীদের ভয় দেখানো। তৃণমূল এই কিশোরকে খুন করে একটাই বার্তা দিতে চাইছে যে তোমরা খুনি লুটেরা তৃণমূলের সঙ্গে থাক। নইলে তোমাদের পরিবারেরও এই একই অবস্থা হবে। পাশাপাশি শুভেন্দু আদালতকে ধন্যবাদও জানান। বলেন, আদালতকে ধন্যবাদ প্রাথমিকভাবে পরিবারের আবেদনে সাড়া দিয়েছেন। 

একইসঙ্গে শুভেন্দু অধিকারী আরও দাবি, পুলিস যদি নিখোঁজ অভিযোগ পেয়ে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিত, তাহলে এই মৃত্যু হত না। তোপ দাগেন,মমতা বন্দ্যোপাধ্য়ায়ের নির্দেশে ও এসপির মদতে গোটা পুলিসবাহিনী বাকচা, ভগবানপুর এলাকার গুন্ডাবাহিনীকে সক্রিয় করেছে। যে কারণে এই ধরনের ঘটনা ঘটল। শনিবার ময়না বাকচা জুড়ে বিজেপির প্রতিবাদ মিছিল সভা হবে বলেও হুঁশিয়ারি দেন বিরোধী দলনেতা।

আরও পড়ুন, Priya Ranjan Dasmunsi: ভরা ভোটের বাজারে প্রিয়-হীন মনিবাগ 'মণিহারা'!

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.