Municipal Election 2022: স্ট্রং রুমের পিছনে লাগানো বাঁশের সিড়ি! জোর চাঞ্চল্য পুরুলিয়ায়

আজ দুপুরে হঠাতই নজরে পড়ে যে স্ট্রং রুমের পিছনের দিকে একটি বাঁশের সিড়ি লাগানো রয়েছে।

Updated By: Mar 1, 2022, 08:05 PM IST
Municipal Election 2022: স্ট্রং রুমের পিছনে লাগানো বাঁশের সিড়ি! জোর চাঞ্চল্য পুরুলিয়ায়
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন : স্ট্রং রুমের পিছনে বাঁশের সিড়ি লাগিয়ে ভোট কারচুপি করার অভিযোগ তুললেন নির্দল থেকে বিজেপি প্রার্থীরা। ঘটনাটি পুরুলিয়ার (Purulia) মানভূম ভিক্টোরিয়া ইনস্টিটিউট স্কুলের। 

স্কুলের নীচের তলায় পুরুলিয়া পুরসভা নির্বাচনের (Municipal Election 2022) গণনাকেন্দ্র। আর উপরে স্ট্রং রুম। স্ট্রং রুমের সামনে ও পিছনে সিসিটিভি ক্যামেরা লাগানো হয়েছে। বিজেপি কর্মীদের অভিযোগ, আজ দুপুরে হঠাতই তাঁদের নজরে পড়ে যে স্ট্রং রুমের পিছনের দিকে একটি বাঁশের সিড়ি লাগানো রয়েছে। সেই দেখে নির্দল ও বিজেপি (BJP) প্রার্থী সহ কর্মীরা জড়ো হতে শুরু করেন। 

খবর পেয়ে ছুটে আসেন তৃণমূল (TMC) প্রার্থীরাও। দু'পক্ষই বিক্ষোভ দেখাতে শুরু করে। স্লোগান দিতে থাকে। হটাৎ করেই স্ট্রং রুমের বাইরে বিক্ষোভের খবর পেয়ে ছুটে আসেন পুলিসের  কর্তারাও। শাসকদলের বিরুদ্ধে ভোটে কারচুপির অভিযোগ তোলে বিজেপি। তৃণমূল কংগ্রেস অবশ্য বিরোধীদের অভিযোগ উড়িয়ে দিয়েছে। তাদের পাল্টা দাবি, হারার ভয়ে মিথ্যা অভিযোগ করছেন বিরোধীরা। 

যদিও, প্রশাসনের দাবি, স্ট্রং রুমের পিছনের দিকে একটি জানলা রয়েছে। বৃষ্টিতে যাতে স্ট্রং রুমের কোনও ক্ষতি না হয়, তাই পিছনের সেই জানালা টিন দিয়ে ঘেরা হয়। কিন্তু ঘেরা দেওয়ার পর সিঁড়িটি খুলতে ভুলে যান কর্মীরা।

আরও পড়ুন, ত্রিস্তরীয় নিরাপত্তা বেষ্টনীতে ১০৭ কেন্দ্রে পুরভোটের গণনা

Municipal Election 2022: স্থগিতাদেশ নয়, বিজেপির আবেদন খারিজ হাইকোর্টের, কাঁথি পুরভোটের গণনা বুধেই

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.