Road Accident: পুজোর চাঁদা তোলার জন্য গাড়ি থামাতে গিয়ে ভয়ঙ্কর ঘটনা, যুবককে পিষে দিল ডাম্পার

স্থানীয়দের দাবি, নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারটি ধাক্কা মারে শুভজিত্ বিশ্বাস(১৭) নামে এক যুবককে

Updated By: Mar 1, 2022, 05:51 PM IST
Road Accident: পুজোর চাঁদা তোলার জন্য গাড়ি থামাতে গিয়ে ভয়ঙ্কর ঘটনা, যুবককে পিষে দিল ডাম্পার

নিজস্ব প্রতিবেদন: চাঁদা তুলতে গিয়ে ভয়ঙ্কর ঘটনা। ডাম্পারের ধাক্কায় মৃত্যু হল এক যুবকের। আহত আরও ২। মৃতদেহ আটকে রেখে প্রবল বিক্ষোভ দেখালেন স্থানীয়রা। মঙ্গলবার নদিয়ার গাজিপুরের ঘটনা।

স্থানীয় একটি কালীপুজো উপলক্ষ্যে হবিবপুর থানার গাজিপুরে হবিবপুর-বলাগড় রাজ্য সড়কে গাড়ি থামিয়ে চাঁদা তুলছিলেন স্থানীয় কিছু যুবক। এলাকায় কিছু রাস্তা তৈরির কাজ চলছে। সেই কাজের জন্য মালমশলা বয়ে নিয়ে যাচ্ছিল একটি ডাম্পার। রাস্তা নির্মাণকারী সংস্থার ওই ডাম্পারটিকে দাঁড় করাতে যায় ওইসব যুবক। সেটি রাস্তায় পাশে সাইড করতে গিয়েই ঘটে যায় ভয়ঙ্কর ওই ঘটনা।

স্থানীয়দের দাবি, নিয়ন্ত্রণ হারিয়ে ডাম্পারটি ধাক্কা মারে শুভজিত্ বিশ্বাস(১৭) নামে এক যুবককে। ডাম্পারের চাকার তলায় পিষে যায় শুভজিতের দেহ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। অন্যদিকে, ধাক্কায় আহত হয় আরও দুজন। তাদের ভর্তি করা হয় রাণাঘাট মহকুমা হাসপাতালে।

ওই ঘটনার জেরে বিক্ষোভে ফেটে পড়ে স্থানীয় লোকজন। হবিবপুর-বলাগড় রাজ্য সড়কে গুঁড়ি ফেলে অবরোধ করেন স্থানীয় লোকজন। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে রানাঘাট থানার পুলিস। ক্ষতিপূরণের দাবিতে মৃতদেহ আটকে রেখে প্রায় ৩ ঘণ্টা বিক্ষোভ দেখায় স্থানীয়রা। পরে তাদের বুঝিয়ে রাস্তা অবরোধ মুক্ত করে পুলিস। আটক করা হয়েছে ডাম্পারের চালককে।

আরও পড়ুন-Indian Student Killed in Ukraine: ইউক্রেনে প্রথম এক ভারতীয় ছাত্রের মৃত্যু 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.