Puba Bardhaman: বেহাল রাস্তা, টোটোতে তারপরে হেঁটে মাসির বাড়ি পৌঁছালেন মন্ত্রী

গ্রামবাসীদের অভিযোগ গ্রামে ঢোকার জন্য দুইটি ঢালাই রাস্তা থাকলেও ওই দুই রাস্তারই শেষের দিকে বেহাল দশা। তাঁদের আরও দাবি গ্রামে কারোর শরীর খারাপ হলেও চার চাকার গাড়ি সেখানে ঢোকে না।

Updated By: Feb 2, 2024, 11:23 PM IST
Puba Bardhaman: বেহাল রাস্তা, টোটোতে তারপরে হেঁটে মাসির বাড়ি পৌঁছালেন মন্ত্রী

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রাস্তার বেহাল দশা একপ্রকার বাধ্য হয়েই রাজ্যের মন্ত্রীকে নিজের গাড়ি ছেড়ে টোটো করে, আবার পায়ে হেঁটে যেতে হল।

পূর্ব বর্ধমানের রায়না ১ নম্বর ব্লকের পলাশন গ্রামে রাজ্যের মন্ত্রী জ্যোৎস্না মাণ্ডি গিয়েছিলেন তাঁর মাসির বাড়ি। রাস্তা খারাপ থাকার জন্যই কখনও টোটো করে, আবার কখনও পায়ে হেঁটেই মাসির বাড়ি যেতে হল তাঁকে।

আরও পড়ুন: Nyaya Yatra: বাংলায় ন্যায় যাত্রার শেষ দিনে 'আক্রমণ' মমতার, 'সহনশীল' কংগ্রেস

গ্রামবাসীদের অভিযোগ গ্রামে ঢোকার জন্য দুইটি ঢালাই রাস্তা থাকলেও ওই দুই রাস্তারই শেষের দিকে বেহাল দশা। বৃষ্টি হলে আরও খারাপ অবস্থা হয় বলে অভিযোগ তাঁদের।

তাঁদের আরও দাবি গ্রামে কারোর শরীর খারাপ হলেও চার চাকার গাড়ি সেখানে ঢোকে না। কিছুটা কাজ হলেও বাকিটা হয়নি। সব রাজনৈতিক দলগুলো আশ্বাস দিলেও কাজ হয়না বলে অভিযোগ করেছেন তাঁরা।

আরও পড়ুন: Falakata | Madhyamik Exam 2024: বেপরোয়া গতি, পরীক্ষা দিয়ে ফেরার পথে আহত মাধ্যমিক পরীক্ষার্থী

এই প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘কিছুটা রাস্তা বাকি আছে, আমি খোঁজ নিয়ে দেখবো। আমার বিধানসভা এলাকায় জঙ্গলমহলে এভাবেই টোটো, পায়ে হেঁটে ঘুরতে হয়’।

যদিও পলাশন গ্রাম পঞ্চায়েতের প্রধান এই ব্যাপারে লজ্জা প্রকাশ করে বলেন, ‘আগের বোর্ড তৃণমূল ছিল তারা কেন করেনি জানিনা। আমরা এসেছি কয়েক মাস হয়েছে। রাস্তা দুটোর টেণ্ডার হয়ে গিয়েছে। বৃষ্টির জন্য আটকে আছে। বৃষ্টি কমে গেলে কাজ শুরু হবে আর কোনও অসুবিধে হবে না’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp)

 

.