ভোটে ২ কোটি পেয়েছেন সায়ন্তন, এক টাকাও পাননি বুথ কর্মীরা, বিস্ফোরক অভিযোগ

তৃণমূলের ষড়যন্ত্র বলে অভিযোগ করল রাজ্য বিজেপি।

Updated By: Jul 9, 2019, 10:50 PM IST
ভোটে ২ কোটি পেয়েছেন সায়ন্তন, এক টাকাও পাননি বুথ কর্মীরা, বিস্ফোরক অভিযোগ

নিজস্ব প্রতিবেদন: লোকসভা ভোটের প্রচারে দলের কাছ থেকে ২ কোটি টাকার বেশি অর্থ পেয়েছেন সায়ন্তন বসু। অথচ বুথ কর্মীরা এক টাকাও পাননি। বিজেপি নেতার বিরুদ্ধে কাটমানি নেওয়ার অভিযোগে পোস্টার পড়ল বসিরহাটে। রাজ্য বিজেপির দাবি, এটা তৃণমূলের ষড়যন্ত্র। 

বসিরহাট লোকসভা কেন্দ্রে প্রার্থী হয়েছিলেন সায়ন্তন বসু। তবে ভোটে হেরে গিয়েছেন রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক। আসনটি যে তাঁর পছন্দ ছিল না, তা ফেসবুকে স্পষ্ট করেছিলেন সায়ন্তন। সেই বসিরহাটেই এখন নতুন বিতর্কে বিজেপি নেতা। তাঁর নাম করে পড়েছে পোস্টার।

পোস্টারে দাবি করা হয়েছে, সায়ন্তন বসু স্বীকার করে নিয়েছেন লোকসভা ভোটে ২ কোটি টাকার বেশি পেয়েছেন।  তবে বুথ কর্মীরা টাকা পাননি। সায়ন্তন বসু, গণেশ ঘোষ, দুলাল রায়, ভবতোষ সরকার ও সঞ্জীব সরকার-সহ আরও অনেকে কাটমানি নিয়েছেন। ভাগ পেয়েছেন দলের সংগঠনের দায়িত্বে থাকা সুব্রত চট্টোপাধ্যায়ও। অভিযোগকারী হিসেবে উল্লেখ রয়েছে, বিজেপি কর্মীবৃন্দ। কিন্তু নির্দিষ্ট করে কারও নাম নেই পোস্টারে। 

রাজ্য বিজেপির বক্তব্য, গোটাটাই তৃণমূলের ষড়যন্ত্র। কারা পোস্টার দিয়েছে, সেটাই তো উল্লেখ নেই পোস্টারে। নাম-ঠিকানাহীন এমন পোস্টার যে কেউ সাঁটাতে পারে। কাটমানির চাপে নাজেহাল তৃণমূল। সে কারণে বিজেপির বিরুদ্ধে কাটমানির ষড়যন্ত্র করেছে তারা। লোকাল ইউনিট থানায় এফআইআর করবে।

আরও পড়ুন- বিজেপি জুজু? শিলিগুড়িতে একসঙ্গে মিছিলে সিপিএম-কংগ্রেস-তৃণমূল

.