Magrahat: টিউশন পড়তে গিয়ে উধাও! ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার অপহৃত শিশু, ধৃত ৩

পুলিসের ভূমিকায় আপ্লুত পরিবার।

Updated By: Mar 11, 2022, 05:40 PM IST
Magrahat: টিউশন পড়তে গিয়ে উধাও! ২৪ ঘণ্টার মধ্যে উদ্ধার অপহৃত শিশু, ধৃত ৩

নিজস্ব প্রতিবেদন: টিউশন পড়তে গিয়ে আর বাড়ি ফিরল না কেন? উৎকণ্ঠায় ছিলেন পরিবারের লোকেরা। অপহৃত শিশুকে (Abducted Child) উদ্ধার করল পুলিস। তাও মাত্র ২৪ ঘণ্টার মধ্যে! ঘটনাস্থল দক্ষিণ ২৪ পরগনার মগরাহাট (Magrahat)।

জানা গিয়েছে, বয়স মাত্র ৬ বছর। মগরাহাট ১ নম্বর ব্লকের উস্তি থানার সংগ্রামপুর এলাকার বাসিন্দা ইয়াসিন আখন। বুধবার টিউশন পড়তে গিয়েছিল সে, কিন্তু আর বাড়ি ফেরেনি। কেন? স্বাভাবিকভাবেই চিন্তায় পড়ে গিয়েছিলেন পরিবারের লোকেরা। এরপর যথারীতি এলাকায় খোঁজ-খবর নেওয়া হয়। কিন্তু তাতেও যখন হদিশ মিলল না, তখন দুঃশ্চিন্তা আরও বাড়ে পরিবারের লোকেদের। গতকাল, বৃহস্পতিবার নিখোঁজ ডায়ের করা হয় থানায়। 

আরও পড়ুন: Knife Attack: ভাগ্নীকে কটূক্তির প্রতিবাদ, মামার উপর ছুরি হামলা অভিযুক্তের

এদিকের আবার মুক্তিপণ চেয়ে ফোন আসে বাবার কাছে। ফোনে ৭ লক্ষ টাকা দাবি করা হয়! ফলে পরিবারের লোকেরা বুঝে যান, অপহরণ করা হয়েছে ইয়াসিনকে। অভিযোগ পাওয়ার চুপ করে বসে থাকেনি পুলিসও। যে নম্বর থেকে মুক্তিপণ চেয়ে ফোন করা হয়েছিল, সেই নম্বরটি ট্র্যাক করে দক্ষিণ ২৪ পরগনারই জয়নগরে পৌঁছে যান তদন্তকারী। বৃহস্পতিবার রাতেই উদ্ধার করা হয় শিশুটিকে। এখনও পর্যন্ত গ্রেফতার করা হয়েছে ৩ জনকে। 

আরও পড়ুন: চার রাজ্যে জয়ের রাতেই খড়গপুরের BJP পার্টি অফিসে আগুন, অভিযোগের তির TMC-র বিরুদ্ধে

প্রাথমিক তদন্তে অনুমান, ধৃতেরা শিশু পাচার চক্রের সঙ্গে জড়িত। বাকিদের সন্ধানে তল্লাশি চলছে। এদিন অপহৃত শিশুটিকে পরিবারের হাতে তুলে দেন ডায়মন্ড হারবারের SDPO মিতুন কুমার দে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.