ভর্তিতে তোলাবাজি রুখতে কোচবিহারে কলেজের গেটে ব্যানার ঝোলাল পুলিস

মুখ্যমন্ত্রীর নির্দেশে এবার তত্পর হল কোচবিহার জেলা পুলিসও। জেলার বিভিন্ন কলেজের দরজায় একটি ব্যানার ঝুলিয়েছে তারা। তাতে স্পষ্ট জানানো হয়েছে, ভর্তির জন্য কেউ টাকা চাইলে প্রত্যাখ্যান করুন। যোগাযোগ করুন পুলিসের সঙ্গে। 

Updated By: Jul 2, 2018, 08:34 PM IST
ভর্তিতে তোলাবাজি রুখতে কোচবিহারে কলেজের গেটে ব্যানার ঝোলাল পুলিস

নিজস্ব প্রতিবেদন: ভর্তিতে শাসকদলের ছাত্রনেতাদের তোলাবাজি রুখতে কলকাতা পুলিসের পর এবার তত্পর হল কোচবিহার পুলিসও। জেলার বিভিন্ন কলেজের প্রধান ফটকে ঝোলানো হল ব্যানার। তাতে ভর্তির জন্য কেউ টাকা চাইলে কী করতে হবে তা স্পষ্ট করে জানানো হয়েছে। পুলিসের কাছে অভিযোগে জানানোর জন্য দেওয়া হয়েছে ফোন নম্বরই। 

রাজ্যে কলেজে ভর্তি শুরু হতেই কলকাতা-সহ বিভিন্ন জেলা থেকে তৃণমূল ছাত্র পরিষদের নেতাদের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ উঠেছে। অভিযোগ, ভর্তির সময় কলেজের গেট আটকে টাকা চাইছেন শাসকদলের নেতারা। তোলাবাজি বন্ধ করতে ইতিমধ্যে রাজ্য প্রশাসনকে নির্দেশ দিয়েছেন স্বয়ং মুখ্যমন্ত্রী। অভিযোগ, তাতেও কাজ হচ্ছে না। 

মুখ্যমন্ত্রীর নির্দেশে এবার তত্পর হল কোচবিহার জেলা পুলিসও। জেলার বিভিন্ন কলেজের দরজায় একটি ব্যানার ঝুলিয়েছে তারা। তাতে স্পষ্ট জানানো হয়েছে, ভর্তির জন্য কেউ টাকা চাইলে প্রত্যাখ্যান করুন। যোগাযোগ করুন পুলিসের সঙ্গে। সেজন্য ২টি হোয়াটসঅ্যাপ নম্বর দিয়েছে পুলিস। অভিযোগ জানানো যাবে ৯৪৭৫৫৩১০৫ ও ৯০৮৩২৭২৯১৬ নম্বরে। অভিযোগকারীর পরিচয় গোপন থাকবে বলে আশ্বস্ত করেছে পুলিস। 

 

 

 

.