গালিগালাজ-মারধর, থানায় তাণ্ডব তৃণমূল পুরপ্রধানের পরিবারের, দেখুন ভিডিও

হামলার ঘটনাও সমর্থনযোগ্য নয়, বক্তব্য পুরপ্রধানের

Updated By: Jul 2, 2018, 08:20 PM IST
গালিগালাজ-মারধর, থানায় তাণ্ডব তৃণমূল পুরপ্রধানের পরিবারের, দেখুন ভিডিও
নিজস্ব ছবি

নিজস্ব প্রতিবেদন : তৃণমূল পার্টি অফিসে দুষ্কৃতী হামলার অভিযোগে ৩ জনকে গ্রেফতার করেছিল পুলিস। কিন্তু পুলিসের হাত থেকে ধৃত দুষ্কৃতীদের ছিনিয়ে নিতে জলপাইগুড়ি থানায় তাণ্ডব চালাল পুরপ্রধানের পরিবারের। যদিও থানায় তাণ্ডবের কথা অস্বীকার করেছেন পুরপ্রধানের ভাই।

ঘটনার সূত্রপাত রবিবার সকালে। পুরপ্রধান মোহন বসুর বাড়িতে দেখা করতে আসেন কয়েকজন। অভিযোগ, তাদের সঙ্গে দুর্ব্যবহার করেন চেয়ারম্যানের ভাই। এরপর রাতে সেই ব্যক্তিরাই অস্ত্র নিয়ে বেগুনটারি এলাকায় তৃণমূল পার্টি অফিসে হামলা চালান। এই ঘটনায় তিন জনকে গ্রেফতার করে পুলিস। তাঁদের থানায় নিয়ে আসার পরই ব্যাপক উত্তেজনা ছড়ায়। অভিযোগ, অভিযুক্তদের ছিনিয়ে নিতে পুলিসের সামনেই তাণ্ডব চালান পুর চেয়ারম্যানের ঘনিষ্টরা। অকথ্য গালিগালাজের সঙ্গে চলে মারধরও।

আরও পড়ুন, বাজারে ইলিশের আকাল, দাম ধরাছোঁয়ার বাইরে

যদিও পুরপ্রধানের ভাই উত্তম বসু থানায় তাণ্ডবের কথা অস্বীকার করেছেন। পুরপ্রধান মোহন বসু অবশ্য টেলিফোনে জানিয়েছেন, অন্যায় দাবি নিয়ে কেউ এলে তা কখওনই সমর্থন করা যাবে না। আবার থানায় হামলার ঘটনাও সমর্থনযোগ্য নয়। আইন আইনের পথেই চলবে। গোটা ঘটনায় অবশ্য মুখে কুলুপ এঁটেছে পুলিস। দেখুন, থানায় তাণ্ডবের সেই ভিডিও-

.