Dasnagar: প্রকাশ্যে কলেজ ছাত্রীকে জোর করে গাড়িতে তোলার চেষ্টা, তোলপাড় এলাকা

দাসনগর থানায় ওই ২ যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী

Updated By: Dec 12, 2021, 07:43 PM IST
Dasnagar: প্রকাশ্যে কলেজ ছাত্রীকে জোর করে গাড়িতে তোলার চেষ্টা, তোলপাড় এলাকা

নিজস্ব প্রতিবেদন: কলেজ ছাত্রীর শ্লীলতাহানির অভিযোগে হাওড়ার দাসনগরে ২ যুবককে আটক করল পুলিস। ওই কলেজ পড়ুয়াকে জোর করে গাড়িতে তোলার চেষ্টা হয় বলে অভিযোগ উঠেছে।

রবিবার বিকেলে ওই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয় দাসনগরের শিয়ালডাঙ্গা এলাকায়। চিত্কার চেঁচামেচি শুনে এলাকার মানুষজন ওই ২ যুবককে আটকে রেখে তাদের পুলিসের হাতে তুলে দেয়। এই জায়গাতেই কিছুদিন আগে এক ব্যবসায়ীকে গুলি করে খুন করার চেষ্টা করে দুষ্কৃতীরা।

দাসনগর থানায় ওই ২ যুবকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন ওই তরুণী। মনোজ সামন্ত ও গোপাল ভুঁইয়া নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন- পুরনো বন্ধু Rahul Dravid-এর কোন দর্শনে মজেছেন Sourav Ganguly? 

পুলিস সূত্রে খবর, আজ বিকেলে একটি চারচাকা গাড়ি করে আসে ওই দুই যুবক। সেই সময় শিয়ালডাঙ্গা থেকে দাসনগরের দিকে যাচ্ছিলেন ওই ছাত্রী। চাষির মাঠ নামে একটি জায়গায় ওই ছাত্রীকে কটূক্তি করে দুই যুবক। তাকে জোর করে গাড়িতে তোলার চেষ্টা করে। তরুণীর পরিবারের অভিযোগ, টানাহেঁচড়া করে গাড়িতে তোলার চেষ্টা হয় কলেজ ছাত্রীকে। হইচই শুনে জড়ো হয়ে যান এলাকার মানুষজন। ধরে ফেলা হয় ওই ২ জনকে। তাদের পুলিসের হাতে তুলে দেওয়া হয়।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.