জল-যন্ত্রণার ছবি দেখতে এসে ক্ষোভের মুখে হিরণ, দোষ চাপালেন পুর প্রশাসকের ঘাড়ে

প্রদীপ সরকার জানান, রামনগর এলাকার রেলের অধীনে পড়ে। হিরন্ময় চট্টোপাধ্যায় তো কদিন আগেই রেলমন্ত্রীর সঙ্গে দেখা করে এসেছেন। ওনাকে বলুন রেলকে বলে আমাদের নো অবজেকশন দিতে

Updated By: Jul 30, 2021, 06:14 PM IST
জল-যন্ত্রণার ছবি দেখতে এসে ক্ষোভের মুখে হিরণ, দোষ চাপালেন পুর প্রশাসকের ঘাড়ে

নিজস্ব প্রতিবেদন: টানা বৃষ্টিতে জল জমেছে খড়গপুরের একাধিক এলাকায়। সেই জল-যন্ত্রণার ছবি দেখতে গিয়ে বিক্ষোভের মুখে পড়লেন খড়গপুর সদরের বিধায়ক হিরন্ময় চট্টোপাধ্যায়(হিরণ)।

আরও পড়ুন-কালিম্পংয়ের মামখোলায় ধস, উদ্ধার আরও এক শ্রমিকের দেহ

শুক্রবার খড়গপুরের ৩১ ও ৩২ নম্বর ওয়ার্ডে যান বিজেপি বিধায়ক হিরণ। বিধায়ককে কাছে পেয়ে ক্ষোভ উগরে দেন খড়্গপুর শহরের রামনগর রেলবস্তি এলাকার মানুষজন। অভিযোগ, তিনি গাড়ি থেকে নেমে ওই বস্তিতে ঢোকেননি। যদিও বিধায়কের দাবি, তিনি আগে প্রতিটি এলাকা গাড়িতে করে ঘুরে দেখে নিচ্ছেন। ফেরার পথে প্রতিটি বাড়িতে ঢুকবেন। গতকাল থেকেই তিনি এভাবেই জলবন্দি শহরবাসীর পাশে আছেন বলে দাবি করেন হিরণ। হিরণের দাবি, বৃহস্পতিবার থেকেই তিনি শহরের জলবন্দি মানুষের বাড়িতে যাচ্ছেন ও ত্রাণসামগ্রীও তুলে দিচ্ছেন।

এলাকার মানুষের ক্ষোভের পাল্টা অনুন্নয়নের দায় খড়গপুরে শাসকদলের পৌর প্রশাসক প্রদীপ সরকারের ঘাড়ে চাপিয়েছেন বিজেপি বিধায়ক। বলেন,'এলাকার কী উন্নয়ন হয়েছে তা মানুষ হাড়েহাড়ে টের পাচ্ছেন। মানুষের ক্ষোভ থাকাটা স্বাভাবিক।'

আরও পড়ুন-সাংগঠনিক বৈঠকে যুবনেতার মৃত্যু, হেস্টিংস থেকে পাততাড়ি গোটাল BJP

এনিয়ে প্রদীপ সরকার জানান, রামনগর এলাকার রেলের অধীনে পড়ে। হিরন্ময় চট্টোপাধ্যায় তো কদিন আগেই রেলমন্ত্রীর সঙ্গে দেখা করে এসেছেন। ওনাকে বলুন রেলকে বলে আমাদের নো অবজেকশন দিতে। সব কাজ আমরাই করে দেব। যারা শহরের ইতিহাস-ভূগোল জানে না তারা আবার বড় বড় কথা বলে। 

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.