কালিম্পংয়ের মামখোলায় ধস, উদ্ধার আরও এক শ্রমিকের দেহ

 গতকালই ১০ নম্বর জাতীয় সড়কের ৩ জায়গায় ধস নেমেছিল। সেই ধস যুদ্ধকালীন তত্পরতায় সরানোর কাজ চলছে

Updated By: Jul 30, 2021, 05:23 PM IST
কালিম্পংয়ের মামখোলায় ধস, উদ্ধার আরও এক শ্রমিকের দেহ

নিজস্ব প্রতিবেদন: বৃহস্পতিবার গভীর রাতে কালিম্পংয়ের মামখোলায় ধসে নদীতে ভেসে যান ৮ কর্মী। ওই দুর্ঘটনায় আরও এক শ্রমিকের দেহ উদ্ধার হল। এনিয়ে মোট ২ জনের দেহ উদধার হল। এর আগে উদ্ধার হয়  ধন সিং বাহাদুর নামে এক শ্রমিকের দেহ। নিহত ওই শ্রমিকের বাড়ি নেপালে। এখনও নিখোঁজ ৪ জন।

আরও পড়ুন-প্রকাশিত হল CBSE দ্বাদশের রেজাল্ট, এবার নেই কোনও মেধা তালিকা  

এখনও পর্যন্ত ২ জন গুরুতর আহত। তাদের উদ্ধার করে সিকিমের সিংতাম হাসপাতলে ভর্তি করা হয়েছে। নিখোঁজ ব্যক্তিদের সন্ধান চালাচ্ছে প্রশাসন ।

উল্লেখ্য, কালিম্পংয়ের রংপোর মামখোলায় রেলের একটি টানেলের কাজ চলছিল। গতকাল রাত দুটো নাগাদ আচমকাই এলাকায় ধস নামে। তার ফলে মামখোলা ঝোরায় ভেসে যান ওইসব শ্রমিকরা। আজ ওইসব শ্রমিকদের উদ্ধারে একটি বিশেষ টিমকে নামানো হয়েছে। কাজে লাগানো হয়েছে স্নিফার ডগ।

আরও পড়ুন-বিধায়ক Vs বিধায়ক! 'সাবধান রবিউল, পাঙ্গা নিলে, হাড়গোড় এক করে দেব', হুমকি হুমায়ুনের

এদিকে, গতকালই ১০ নম্বর জাতীয় সড়কের ৩ জায়গায় ধস নেমেছিল। সেই ধস যুদ্ধকালীন তত্পরতায় সরানোর কাজ চলছে।  এখনওপর্যন্ত কিছুটা ধস সরিয়ে ওয়ান ওয়ে তৈরি করা হয়েছে। যাতায়াত শুরু করেছে ছোট গাড়ি। তবে পুরোপুরি ধস সরিয়ে আরও কয়েক ঘণ্টা সময় লাগবে বলেই মনে করা হচ্ছে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.