সদ্য বিবাহিত তরুণীকে অপহরণের অভিযোগ; রাস্তা অবরোধ, দফায় দফায় বিক্ষোভ নারায়ণগড়ে

ছেলে ওই মেয়েকে না পেলে আত্মহত্যা করবে বলেই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছে। এখনও বাড়ি ফেরেনি

Updated By: Jul 15, 2021, 06:29 PM IST
সদ্য বিবাহিত তরুণীকে অপহরণের অভিযোগ; রাস্তা অবরোধ, দফায় দফায় বিক্ষোভ নারায়ণগড়ে

নিজস্ব প্রতিবেদন: বুধবার থেকে চলছে বিক্ষোভ, রাস্তা অবরোধ। স্বামীর বাড়িতে ফেরাতে হবে সদ্য বিবাহিত তরুণীকে। অভিযোগ উঠছে তরুণীর পরিবারের দিকে। ওই ঘটনায় গতকাল থেকে উত্তপ্ত পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ের নয়াগ্রাম এলাকা।

আরও পড়ুন-যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং এবং বাংলা বিভাগে চুরি, JUTA-র চিঠি উপাচার্যকে

কী হয়েছে আসলে? স্থানীয় সূত্রে খবর, নারায়ণগড় ব্লকের নারমা অঞ্চলের আদিবাসী পল্লীর বাসিন্দা লালবাহাদুর সিং।  ছেলে প্রশান্ত সিং(২৬) পেশায় টোটোচালক। প্রশান্তের সঙ্গে খড়্গপুরের মালঞ্চ এলাকার বাসিন্দা অঞ্চলা হাসদার মেয়ে পূজা হাসদা(২৩) সঙ্গে ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। দিন দশেক আগে রেজিস্ট্রি ম্যারেজ করে দুজন পালিয়ে বিয়ে করে। দুই জনই প্রাপ্তবয়স্ক হলেও বাধা মেয়ের পরিবার। ছেলে গরিব পরিবারের হওয়ায় মানতে চায়নি মেয়ের মা থেকে শুরু করে আত্মীয় পরিজনেরা। এমনটাই দাবি ছেলের পরিবারের।

প্রশান্তর মা কিরণ সিংয়ের অভিযোগ, গতকাল হঠাৎ মেয়ের পরিবারের সদস্যরা এসে আমাদের মারধর করে। বৌমাকে জোর করে বাড়ি থেকে নিয়ে চলে যায়। মেয়ে সংসার করতে চাইলেও তাকে জোর করে নিয়ে যাওয়া হয়েছে। তারপরই থানায় অভিযোগ করা হলে। ছেলে-মেয়ের সহ দুইপক্ষকে নিয়ে পুলিসের আলোচনা হয়। সেইমত পুলিস এক ঘণ্টার মধ্যে গ্রামে বৌমাকে ফিরিয়ে দেওয়ার কথা জানায়। ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও গৃহবধূকে ফেরায়নি।

আরও পড়ুন- যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ইঞ্জিনিয়ারিং এবং বাংলা বিভাগে চুরি, JUTA-র চিঠি উপাচার্যকে

এদিকে গতকাল থেকে ছেলে ওই মেয়েকে না পেলে আত্মহত্যা করবে বলেই বাড়ি থেকে বেরিয়ে গিয়েছে। এখনও বাড়ি ফেরেনি। এই অভিযোগে, দিনভর রাজ্য সড়ক অবরোধ করে দফায় দফায় বিক্ষোভ দেখায় স্থানীয় গ্রামবাসীরা। তাদের দাবি, ছেলে গরিব পরিবারের হওয়ার জন্য মেয়ের বাড়ির সদস্যরা পুলিসকে টাকা খাইয়ে এইসব কাজ করছে। পুলিস গ্রামবাসীদের ২৪ ঘণ্টার মধ্যে গৃহবধূকে ফিরিয়ে দেওয়ার প্রতিশ্রুতি দিলেও এখনো পর্যন্ত গ্রামের গৃহবধূ ফিরে এল না । এরই প্রতিবাদে অবরোধ। পাশাপাশি গ্রামবাসীরা আরো জানান গৃহবধূ না ফেরা পর্যন্ত অবরোধ বিক্ষোভ চলবে।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.