Howrah: রোগী মৃত্যুকে কেন্দ্র করে ভাঙচুর হাওড়া হাসপাতালে, আহত ২ চিকিত্সক

রবিবার মৃতদেহ নেবার জন্য সই করাতে গেলে পুলিসের সাথে বচসা শুরু হয় রোগীর আত্মীয়দের

Updated By: Apr 10, 2022, 04:35 PM IST
Howrah: রোগী মৃত্যুকে কেন্দ্র করে ভাঙচুর হাওড়া হাসপাতালে, আহত ২ চিকিত্সক

নিজস্ব প্রতিবেদন: রোগী মৃত্যুর ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়াল হাওড়া জেলা হাসপাতালে। কর্তব্যরত ২ ডাক্তারকে মারধর করার অভিযোগ উঠল রোগীর আত্মীয়দের বিরুদ্ধে। অভিযোগ, ইসিজি মেশিন ছুড়ে মারা হয় ডাক্তারদের।

ওই ঘটনায় এক ডাক্তারের মাথায় আঘাত লাগে এবং অন্য ডাক্তারের ডান হাতে গুরুতর চোট। আহত দুই ডাক্তারই এই মুহূর্তে হাওড়া হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনায় ওই রোগীর ছেলে রোহিত দেকে গ্রেফতার করেছে হাওড়া থানার পুলিস।

এদিকে, ওই ঘটনার জেরে ফের উত্তেজনা ছড়াল হাওড়া হাসপাতালে। মৃতের পরিবারের লোকজন মৃতদেহ নিতে অস্বীকার করে। তাদের দাবি এমনকিছু ঘটনা হয়নি যাতে রোহিতকে গ্রেফতার করে জামিন অযোগ্য ধারায় মামলা দিতে হবে।

রবিবার মৃতদেহ নেবার জন্য সই করাতে গেলে পুলিসের সাথে বচসা শুরু হয় রোগীর আত্মীয়দের। এরপর আরও পুলিস এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসে। চিকিৎসকদের মারধরের ঘটনা অভিযুক্ত রোহিত দে জানান, চিকিৎসা ঠিকমতো হয়নি। উল্টে তার সঙ্গে দুর্ব্যবহার করেছেন চিকিৎসকেরা

এনিয়ে, রোগী কল্যাণ সমিতির চেয়ারম্য়ান অরূপ রায় বলেন ডাক্তারের দোষ ভেবে তার উপরে আক্রমণ করা ঠিক নয়। অনেক সময় দেখা যায় ডাক্তাররা দুর্বব্যহার করেন। এক্ষেত্রে কী হয়েছে তা জানি না। অভিযুক্তকে পুলিস গ্রেফতার করছে।

উল্লেখ্য, আজ অভিযুক্ত রোহিত দে-কে আদালতে তোলা হয়। তার ১৪ দিন জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। 

আরও পড়ুন-সেনাপ্রধানকে কি সরিয়ে দিতে চেয়েছিলেন ইমরান? কী ঘটল নেপথ্যে?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.