Jalpaiguri: সেতু হয়নি, পানীয় জল মেলে না! নানা অপ্রাপ্তির জেরে বিক্ষোভ প্রদর্শন এলাকাবাসীর...

Panchayat Election 2023: জলপাইগুড়ি সদর ব্লকের বোয়ালমারী নন্দনপুর পঞ্চায়েতের বাঁশকুণ্ঠিয়া। এক বছর আগে শিলান্যাস হলেও আজও এখানে তৈরি হয়নি সেতু! বিক্ষোভে ফেটে পড়ছেন সাধারণ মানুষ।

Edited By: সৌমিত্র সেন | Updated By: Jun 21, 2023, 02:18 PM IST
Jalpaiguri: সেতু হয়নি, পানীয় জল মেলে না! নানা অপ্রাপ্তির জেরে বিক্ষোভ প্রদর্শন এলাকাবাসীর...

প্রদ্যুৎ দাস: এক বছর আগে শিলান্যাস হলেও আজও তৈরি হয়নি সেতু! এ ছাড়াও এলাকায় নেই পানীয় জল-সহ চলাচলের পথ। এ সবের দাবিতে রাস্তা অবরোধে সামিল জনতা। হুমকি দিল ভোট বয়কটেরও। ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি সদর ব্লকের বোয়ালমারী নন্দনপুর পঞ্চায়েতের বাঁশকুণ্ঠিয়া ১৭/২১৩ নম্বর বুথ এলাকায়।

আরও পড়ুন: Malbazar: হাতির হানা অব্যাহত, এবার দাঁতালের আক্রমণে বাড়ির কাছেই মৃত্যু বৃদ্ধের...

বুধবার উক্ত এলাকার জনসাধারণ এলাকায় সেতু, পানীয় জল এবং পাকা রাস্তার দাবিতে পথ অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করেন। পথ অবরোধের জেরে বন্ধ হয়ে যায় জলপাইগুড়ি-হলদিবাড়ি মণ্ডল ঘাট, সড়ক যোগাযোগ। 

খবর পেয়ে ঘটনাস্থলে আসে কোতোয়ালি থানার পুলিস বাহিনী। দীর্ঘ দিন ধরে পরিষেবা থেকে তাঁরা বঞ্চিত এই অভিযোগ করে স্থানীয় বিজয়চন্দ্র বর্মণ ঘটনা প্রসঙ্গে বলেন, গত বছরের এপ্রিল মাসে এস জে ডি এ চেয়ারম্যানে সৌরভ চক্রবর্তী এলাকায় একটি সেতু নির্মাণের জন্য পাথর পুজো করে গিয়েছিলেন। কিন্তু আজ পর্যন্ত সেই সেতু তৈরি হয়নি।

আরও পড়ুন: প্রায় ৩০০ বছরের ঐতিহ্যের রথ! ৪০ কুইন্টালের ৫২টি পদে 'ভাণ্ডার লুট' হয় আজও...

স্থানীয়রা বলেন, তাঁদের গ্রামে রাস্তাঘাট নেই, দেড় কিলোমিটার দূরে অঞ্চল অফিস। এইরকম সব সমস্যার দ্রুত সমাধানের দাবিতেই এই অবরোধ। আগামিদিনে এই সমস্যার সমাধান না হলে পঞ্চায়েত ভোট বয়কট করা হবে এই অঞ্চল থেকে বলে জানান বাসিন্দারা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.