Goat: একটি মাথা, দুটি দেহ, আটটি পা! 'অদ্ভূত দর্শন' ছাগল শাবককে ঘিরে হই চই

 এই 'অদ্ভূত দর্শন' ছাগল শাবকের কথা চাউর হতেই, তাকে দেখতে ভিড় জমান স্থানীয় বাসিন্দারা। 

Updated By: Apr 22, 2022, 03:11 PM IST
Goat: একটি মাথা, দুটি দেহ, আটটি পা! 'অদ্ভূত দর্শন' ছাগল শাবককে ঘিরে হই চই
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: একটি মাথা, দুটি দেহ, আটটি পা। এমন 'অদ্ভূত দর্শন' ছাগল শাবককে ঘিরে হই চই ছড়াল দেগঙ্গার খেঁজুরডাঙা এলাকায়। খানিক আতঙ্কও ছড়ায়। 'বিরল দর্শন' ছাগল শাবককে দেখে আতঙ্কে তাকে ফেলে রেখে পালালেন স্থানীয়রা। 

যদিও ওই ছাগল শাবকটি ভূমিষ্ট হওয়ার কিছুক্ষণ পরই তার মৃত্যু হয়। তবে জানা গিয়েছে, সুস্থ আছে  মা ছাগলটি ও অন্য আরেকটি সদ‍্যোজাত ছাগল শাবক। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মা ছাগলটি খেঁজুরডাঙার বাসিন্দা হাফিজুল বিশ্বাসের পোষা। বৃহস্পতিবার সকালে মা ছাগলটি দুটি শাবক প্রসব করে। যার মধ্যে একটি শাবক সম্পূর্ণ স্বাভাবিক ও সুস্থ। কিন্তু অপর শাবকটির ক্ষেত্রে 'অদ্ভূত দর্শন' অঙ্গ গঠন লক্ষ্য করা যায়।

দেখা যায়, দ্বিতীয় শাবকটির দেহে একটি-ই মাথা রয়েছে। কিন্তু তার শরীরে আটটি পা। এমনকি দেহ-ও দুটি। 'বিরল দর্শন' এই ছাগল শাবককে দেখে আতঙ্ক ছড়ায় এলাকায়। পরে এই 'অদ্ভূত দর্শন' ছাগল শাবকের কথা চাউর হতেই, তাকে দেখতে ভিড় জমান স্থানীয় বাসিন্দারা। তবে কিছুক্ষণের মধ্যেই মৃত্যু হয় সদ্যোজাতের। মৃত শাবকটিকে পদ্মা খালের পাড়ে গর্ত করে কবর দেয় হাফিজুল বিশ্বাসের পরিবার।

আরও পড়ুন, Tarakeswar: স্বামী-স্ত্রী পরিচয়ে ঘর ভাড়া নেয় হোটেলে, সকালে যুগলের পরিণতি দেখে হতবাক সবাই

Jalpaiguri: শ্লীলতাহানির প্রতিবার করায় ধর্ষণের হুমকির অভিযোগ! ফেরার অভিযুক্ত

Dog killed: হাওড়ায় পথকুকুরকে বাঁশ দিয়ে পিটিয়ে 'খুন'! থানায় অভিযোগ দায়ের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.