Jalpaiguri: শ্লীলতাহানির প্রতিবার করায় ধর্ষণের হুমকির অভিযোগ! ফেরার অভিযুক্ত

অভিযুক্ত দুষ্কৃতী এখনও পুলিসের হাতে ধরা না পড়ায় আতঙ্কে দিন কাটাচ্ছে মতিয়ার রহমানের পরিবার সহ গ্রামবাসীরা

Updated By: Apr 22, 2022, 03:00 PM IST
Jalpaiguri: শ্লীলতাহানির প্রতিবার করায় ধর্ষণের হুমকির অভিযোগ! ফেরার অভিযুক্ত

নিজস্ব প্রতিবেদন: স্ত্রীকে শ্লীলতাহানী করে ধর্ষনের হুমকি দেওয়ার অভিযোগ করলেন স্বামী। মহিলাকে বাঁচাতে গিয়ে লোহার রোডের আঘাতে মৃত্যু বৃদ্ধ শশুরের। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে জলপাইগুড়ি দশদরগা এলাকায়।

বাড়িতে চড়াও হয় এলাকার কুখ্যাত তৃণমূল আশ্রিত দুস্কৃতি। বধুর শ্লীলতাহানীর পাশাপাশি ধর্ষণের হুমকি দেওয়া হয় তাকে। শশুর বাধা দিতে গেলে লোহার রড দিয়ে আঘাত করে সেই দুষ্কৃতি। এর ফলেই ঘটনার আটদিন পরে মৃত্যু হল বৃদ্ধের। বর্তমানে অভিযুক্ত পলাতক।

ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ি কোতয়ালি থানার অন্তর্গত দশদরগা এলাকায়। গত ১৩ এপ্রিল, মহিলার স্বামী মতিয়ার রহমান জানান, ঘটনার দিন দিনের বেলায়  দরজা ভেঙে ঘরে ঢোকে ওয়াজুল হক ওরফে নটু। সেই সময় তার স্ত্রী রান্না করছিলেন। তিনি আরও বলেন যে হাতে চাকু নিয়ে রান্না ঘরে ঢুকে ওয়াজুল তার স্ত্রীর পরনের কাপড় ছিড়ে দিয়ে তাঁকে ধর্ষণ করবে বলে হুমকি দেয়। 

এই অবস্থায় বাড়িতে থাকা তার বৃদ্ধ বাবা বাধা দিতে আসলে লোহার রড দিয়ে তাকে আঘাত করে যার ফলে বৃদ্ধ মাটিতে লুটিয়ে পরে। এরপরে তিনি খবর পেয়ে ছুটে বাড়িতে আসলে ওয়াজুল তাকেও চাকু দেখিয়ে শাসায়। বৃদ্ধ বাবাকে নিয়ে হাসপাতালে গেলে তাকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে পাঠায় ডাক্তাররা কিন্তু বৃহস্পতিবার মারা যান ওই বৃদ্ধ।

অন্য দিকে এই ঘটনা আগেই কোতয়ালী থানা এবং পুলিস সুপারকে জানানো হয়েছিলো বলে দাবি করেন এলাকার তৃণমূল নেতা সন্তোষ দেবনাথ। তিনি জানান, অভিযুক্ত ওয়াজুল হক ওরফে নটু এলাকায় ত্রাস সৃষ্টি করে রেখেছে বহুদিন থেকেই। এই বিষয়ে কোতয়ালি থানায় আগেও  জানানো হয়েছে কিন্তু কোনো ব্যবস্থা নেয় নি প্রশাসন। অভিযুক্ত এলাকায় তৃণমূলের মিছিলে মিটিংয়ে ঘুরে বেড়ায় বলেও দাবি করেন তৃণমূল নেতা সন্তোষ দেবনাথ।

আরও পড়ুন: Tarakeswar: স্বামী-স্ত্রী পরিচয়ে ঘর ভাড়া নেয় হোটেলে, সকালে যুগলের পরিণতি দেখে হতবাক সবাই

অপরদিকে অভিযুক্ত দুষ্কৃতী এখনও পুলিসের হাতে ধরা না পড়ায় আতঙ্কে দিন কাটাচ্ছে মতিয়ার রহমানের পরিবার সহ দশদরগা এলাকার গ্রামবাসীরা। ঘটনায় জলপাইগুড়ি জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানান অভিযোগ পেয়েছেন এবং অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.