Tanker strike: IOC-ট্যাঙ্কার মালিকদের বৈঠকে অধরা সমাধান সূত্র, তেল সঙ্কটের মুখে বেশ কয়েকটি জেলা

ট্য়াঙ্কার মালিকদের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, তাদের ধর্মঘট জারি থাকবে। যতদিন না তাদের দাবি পূরণ না হয় ততদিন আন্দোলন চলবে

Updated By: Aug 6, 2021, 07:51 PM IST
Tanker strike: IOC-ট্যাঙ্কার মালিকদের বৈঠকে অধরা সমাধান সূত্র, তেল সঙ্কটের মুখে বেশ কয়েকটি জেলা

নিজস্ব প্রতিবেদন: ইন্ডিয়ান অয়েলের সঙ্গে ট্যাঙ্কার মালিক সংগঠনের আলোচনায় কোনও সমাধান সূত্র বেরিয়ে এল না। ফলে মৌড়িগ্রাম ডিপো থেকে আপাতত বের হচ্ছে না পেট্রল-ডিজেলবাহী কোনও ট্যাঙ্কার। গতকাল থেকে চলা ধর্মঘটে ইতিমধ্যে হাওড়া, কলকাতা-সহ একাধিক জেলায় তেলের স্টক কমতে শুরু করেছে। সেই পরিস্থিতি আরও খারাপ হতে চলেছে।

আরও পড়ুন-Nadia: অস্ত্র হাতে ভিডিয়ো বানিয়ে বিপাকে, টানা জেরা তৃণমূল প্রধানের ছেলেকে 

শুক্রবার ট্য়াঙ্কার মালিকদের সঙ্গে বৈঠকে বসেন আইওসির কর্তরা। ধর্মঘট তুলে নেওয়ার জন্য ওই আলোচনা হলেও কোনও সমাধান সূত্রে বেরিয়ে আসেনি। আইওসির তরফে জানানো হয়েছে, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে সমস্যার সমাধান করা হবে। এর জন্য ৭ দিন সময় চান তাঁরা।

এদিকে, ধর্মঘটী ট্য়াঙ্কার মালিকদের তরফে জানিয়ে দেওয়া হয়েছে, তাদের ধর্মঘট জারি থাকবে। যতদিন না তাদের দাবি পূরণ না হয় ততদিন আন্দোলন চলবে।

আরও পড়ুন-Covid-19: অক্টোবরের মধ্যেই ১২ থেকে ১৮ বয়সীদের জন্য টিকা, ঘোষণা Poonawalla-র  

উল্লেখ্য, তেল সরবারহের জন্য ভাড়া ঠিক ছিল তা অত্যন্ত কম করে দিয়েছে আইওসি। অত কম ভাড়ায় তেল সরবারহ সম্ভব নয়। এই দাবিতে বৃহস্পতিবার থেকেই ধর্মঘটে যোগ দিয়েছেন ট্যাঙ্কার মালিকরা। এনিয়ে আজ আলোচনা হলেও কোনও সমাধানসূত্র বেরিয়ে এল না। এদিকে, পেট্রল-ডিজেল সরবারহ না হওয়ায় ইতিমধ্যেই দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বেশকিছু পাম্প ড্রাই হতে শুরু করেছে। এই অবস্থা চললে হাওড়া, কলকাতা, উত্তর চব্বিশ পরগনা, দক্ষিণ চব্বিশ পরগনা এবং নদিয়ার একাংশে তেল প্রবলভাবে ব্যাহত হবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.