Gangarampur: মায়ের অবৈধ সম্পর্কের কথা জেনে ফেলায় টানা হুমকি, আত্মঘাতী কিশোরী

গত ২ মাস আগে ওই ব্যক্তির সাথে পালিয়ে যায় জয়রাম কীর্তনীয়ার স্ত্রী

Updated By: Aug 6, 2021, 07:11 PM IST
Gangarampur: মায়ের অবৈধ সম্পর্কের কথা জেনে ফেলায় টানা হুমকি, আত্মঘাতী কিশোরী

নিজস্ব প্রতিবেদন: মায়ের সম্পর্কের কথা জেনে ফেলেছিল কিশোরী কন্যা। এরপরই মুখ বন্ধ করার জন্য তাকে টানা হুমকি দেওয়া হচ্ছিল। সেই চাপ সহ্য করতে না পেরে আত্মঘাতী সদ্য মাধ্যমিক উর্ত্তীণ কিশোরী। এমনটাই অভিযোগ উঠল দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুরে।

আরও পড়ুন-Nadia: অস্ত্র হাতে ভিডিয়ো বানিয়ে বিপাকে, টানা জেরা তৃণমূল প্রধানের ছেলেকে 

শুক্রবার গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হয় গঙ্গারামপুরের তিলনা এলাকার বাসিন্দা বর্ষা কীর্তনিয়া। ঠেঙ্গাপাড়া উচ্চ বিদ্যালয় থেকে এবছরই মাধ্যমিক পাস করেছে সে। বাবা জয়রাম কীর্তনিয়া গ্রিল তৈরির মিস্ত্রি।

সম্পর্কে বর্ষার দাদা শুভঙ্কর কীর্তনিয়া বলেন, এলাকারই এক ব্যক্তির সাথে অবৈধ সম্পর্ক গড়ে ওঠে জয়রাম কীর্তনিয়ার স্ত্রী-র। বিষয়টি বর্ষা জেনে ফেললে তাকে প্রাণে মারার হুমকি দেয় মায়ের প্রেমিক। গত ২ মাস আগে ওই ব্যক্তির সাথে পালিয়ে যায় জয়রাম কীর্তনীয়ার স্ত্রী।

অভিযোগ, পালিয়ে যাবার পরেও কিশোরীকে ফোন করে হুমকি দিত মায়ের প্রেমিক। শুক্রবার দুপুরে ফের কিশোরীকে ফোন করে প্রাণে মারার হুমকি দেয় বলে অভিযোগ। এরপরেই বাড়িতে কেউ না থাকার সুযোগ কাজে লাগিয়ে আত্মঘাতী হয় কিশোরী।

আরও পড়ুন-BJP: আপনার পরে কে? Nadda-র কাছে সভাপতি পদে তরুণ সাংসদের নাম-প্রস্তাব Dilip-র    

বিষয়টি পরিবারের অন্যান্য সদস্যদের নজরে আসতেই কিশোরীকে নিয়ে আসা হয় গঙ্গারামপুর সুপার স্পেশালিটি হাসপাতালে। সেখানেই চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। পুলিস মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। শুরু হয়েছে তদন্ত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.